কুয়েত সড়ক দুর্ঘটনায় কুমিল্লার সহ নিহত-৩ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!
প্রচ্ছদ / নাঙ্গলকোট / বিস্তারিত

কুয়েত সড়ক দুর্ঘটনায় কুমিল্লার সহ নিহত-৩

1 July 2017, 11:48:14

মো.আব্দুর রহিম বাবলু,কুমিল্লা প্রতিনিধি:-
কুয়েতে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার সহ তিন বাংলাদেশি নিহত হন। গত সোমবার বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
কর্মস্থল থেকে ফেরার পথে ৮০নং রোডে (আবদালী-জাহারা) একটি ভারী গাড়ির সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলে একজন এবং এয়ার অ্যাম্বুলেন্সে হাসপাতালে নেয়ার পথে আরও দু’জনের মৃত্যু হয়।
দুর্ঘটনায় নিহত তিন বাংলাদেশি হলেন- চট্টগ্রামের মিরসরাইয়ের আলা উদ্দিন (৩০), কুমিল্লার চৌদ্দগ্রামের শ্রিপুর ইউনিয়ন সাতঘরিয়া গ্রামের আবু বক্কর সিদ্দিক (৫০) এবং কুমিল্লার মাহমুদুল আলম (৩৮)।
দুর্ঘটনায় পতিত গাড়িতে ১৯ প্রবাসী ছিলেন যারা সবাই বাংলাদেশি মারাফি কুয়েতিয়া কোম্পানির শ্রমিক। আহতদের মধ্যে দু`জন আইসিইউতে এবং সাতজন জাহারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: