কেন্দঘোষিত কর্মসূচি উপলক্ষ্যে চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের বিক্ষোভ মিছিল ওসমাবেশ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কেন্দঘোষিত কর্মসূচি উপলক্ষ্যে চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের বিক্ষোভ মিছিল ওসমাবেশ

19 June 2014, 8:11:48


অবিলম্বে চিহ্নিত ছাত্রলীগ সন্ত্রাসীদের গ্রেফতার করুন
                                                                  
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রঘোষিত কর্মসূচি উপলক্ষ্যে নগরীতে মিছিল সমাবেশ করেছে চট্টগ্রাম মহানগরী উত্তর শাখা। মিছিলটি নগরীর ফুলতলা মোড় থেকে শুরু হয়ে চকবাজার ধুনিরপুল মোড়ে এক সমাবেশে মিলিত হয়। সমাবেশ থেকে নেতৃবৃন্দ হুশিয়ারি উচ্চারণ করে বলেন অবিলম্বে রাবি শিবির নেতা রাসেল আহমদের উপর বর্বরোচিত হামলায় অংশ নেয়া ছাত্রলীগের চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করতে হবে। অন্যথায় ইসলামী ছাত্রশিবির সাধারন ছাত্রজনতাকে সাথে নিয়ে শিক্ষার পরিবেশ নষ্টকারি ছাত্রনামধারী ছাত্রলীগ সন্ত্রাসীদের প্রতিহত করবে। নেতৃবৃন্দ বাংলাদেশের একপেশে মিডিয়া ও মানবাধিকার সংগঠনগুলোর সমালোচনা করে বলেন, এখন কোথায় গেল মানবাধিকার? কোথায় গেল সুশীল সমাজ? কোথায় গেল মিডিয়ার টকশো? নেতৃবৃন্দ এভাবে মিডিয়া ও মানবাধিকার কর্মীদের একপেশে নীতি পরিহার করে সাধারণ ছাত্র-জনতার কল্যাণে কাজ করার আহবান জানান। অবিলম্বে রাবি শিবিরের মেধাবী ছাত্রনেতা রাসেল আহমদের সুচিকিৎসা ও সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণের জন্য বিশ্ববিদ্যালয় প্রসাশনের প্রতি জোর দাবী জানান।

ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর আয়োজিত বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন। মহানগরী শিবিরের শিক্ষা ও গবেষনা সম্পাদক ছাত্রনেতা ওমর গনির পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নগর উত্তর শিবিরের দপ্তর সম্পাদক ছাত্রনেতা আব্দুল আজিজ শোয়াইব। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রনেতা আরিফুল ইসলাম, মামুনুর রহমান, জামাল উদ্দিন, আ স ম ফোরকান, দিদারুল আলম, রায়হান প্রমুখ।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: