ক্রিকইনফোর বর্ষসেরা অভিষিক্ত মেহেদী হাসান মিরাজ! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

ক্রিকইনফোর বর্ষসেরা অভিষিক্ত মেহেদী হাসান মিরাজ!

25 February 2017, 9:15:40

জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো’র বর্ষসেরা ক্রিকেটারদের তালিকা আজ (শুক্রবার) প্রকাশ করা হয়েছে। ২০১৬ সালের সেরা অভিষিক্ত ক্রিকেটার নির্বাচিত হয়েছেন বাংলাদেশের মেহেদী হাসান মিরাজ। আজ বাংলাদেশ সময় রাত ৯ টা ৩০ মিনিটে বর্ষসেরা ক্রিকেটারদের এই তালিকা প্রকাশ করে ক্রিকইনফো।

সেরা অভিষিক্ত ক্রিকেটার ক্যাটাগরিতে মিরাজের প্রতিদ্বন্দ্বী ছিলেন জাসপ্রিত বুমরাহ, হাসিব হামিদ, জায়ান্ত ইয়াদাব ও কারুন নায়ার। টানা দুই বছর বাংলাদেশের ক্রিকেটার এই পুরস্কার জিতে নিলেন। ২০১৫ সালের বর্ষসেরা অভিষিক্ত খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন বাংলাদেশের বামহাতি পেসার মুস্তাফিজুর রহমান।

২০১৬ সালের অক্টোবরে ইংল্যান্ডের বিপক্ষে অভিষেক হয়েছিলো মেহেদী হাসান মিরাজের। অভিষেক সিরিজেই বিস্ময় সৃষ্টি করেন মিরাজ। প্রথম দুই টেস্টে নেন ১৯ উইকেট। পাশাপাশি হয়েছেন সিরিজের সেরা খেলোয়াড়। ইংল্যান্ডের বিপক্ষে টাইগারদের প্রথম টেস্ট জয়ের নায়ক এই ডানহাতি স্পিনার।

জাতীয় দলের হয়ে এই পর্যন্ত ৫ টি টেস্ট খেলেছেন মিরাজ। যার মাঝে নিয়েছেন ২৫ টি উইকেট। উল্লেখ্য, এখনো জাতীয় দলের হয়ে রঙ্গিন পোশাকে খেলা হয়নি মিরাজের।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: