খাগড়াছড়ি থেকে ফেরার পথে সড়ক দূর্ঘটনার কবলে মাশরাফির গাড়ি! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

খাগড়াছড়ি থেকে ফেরার পথে সড়ক দূর্ঘটনার কবলে মাশরাফির গাড়ি!

17 April 2017, 9:26:30

খাগড়াছড়ি থেকে ফেরার পথে সড়ক দূর্ঘটনার কবলে পড়েছে বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজার মাইক্রোবাস। মাইক্রোবাসের পেছনে মোটর সাইকেলের ধাক্কা লাগে।

খাগড়াছড়ির সাজেকে ছুটি কাটাতে গিয়েছিলেন মাশরাফি। নিজের সত্যায়িত ফেইসবুক পাতাতেও জানিয়েছিলেন। সেখানে লিখেছিলেন, “কোলাহল ছেড়ে অবকাশে জঙ্গলে দুইটা দিন। জঙ্গলেই মঙ্গল।”

রোববার বিকেলে অবকাশ যাপন শেষে ফিরে আসার পথে দূর্ঘটনাটি ঘটে।  মাশরাফির এক ভক্ত তাকে এক ঝলক দেখার জন্য পিছু নেন। মোটর সাইকেলে করে পিছু পিছু প্রায় ৮ থেকে ৯ কিলোমিটার আসেন তিনি। এরপর সংঘর্ষ ঘটে মাশরাফির মাইক্রোবাসের সাথে। বিষয়টি দৈনিক আমাদের নাঙ্গলকোটকে নিশ্চিত করেছেন মাশরাফির একজন ঘনিষ্ঠ জন। তিনি সেই মাইক্রোবাসেই মাশরাফির সহযাত্রী ছিলেন।

মোটর সাইকেল আরোহী চোট পেলেও তা গুরুতর নয় বলে তিনি দৈনিক আমাদের নাঙ্গলকোটকে জানান। মাশরাফি বিন মুর্তাজাও রয়েছেন অক্ষত অবস্থায়। তবে মাইক্রোবাসের পেছনের কাঁচ ভেঙে গিয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: