খালেদা জিয়ার মুক্তি না হলে আত্মহ’ত্যা করবে কুমিল্লার জহিরুল | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

খালেদা জিয়ার মুক্তি না হলে আত্মহ’ত্যা করবে কুমিল্লার জহিরুল

4 December 2019, 7:41:36

ডেস্ক রিপোর্ট ● হাতে প্ল্যাকার্ড আর শরীরে কা’ফনের কাপড় জড়িয়ে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে ঘুরছিলেন এক ব্যক্তি। তার নাম জহিরুল ইসলাম। তিনি আপন হিজড়া নামে পরিচিত। তিনি এসেছেন কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকা থেকে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে পথে নেমেছেন তিনি। বলছেন, জিয়া পরিবারের জন্য ফাঁ’সির মঞ্চে যেতেও রাজি তিনি।

তার হাতে দুটি প্ল্যাকার্ড। একটিতে লেখা- খালেদা জিয়ার মু’ক্তি চাই। আরকেটিতে লেখা- দেশনেত্রীর মুক্তি চাই। চলার পথে রাজনৈতিক স্লোগানও দিচ্ছিলেন তিনি।

বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে তিনি রাজপথে নেমেছেন। খালেদা জিয়ার মু’ক্তি না হলে তিনি আত্মহ’ত্যা করবেন।

তিনি বলেন, আমি ফাঁ’সির মঞ্চে দাঁড়িয়ে বলতে পারি জিয়াউর রহমান আমি তোমায় ভালোবাসি। আমি মৃ’ত্যুর মুখে দাঁড়িয়ে বলতে পারি আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমান। আগামী প্রজন্ম তোমার অপেক্ষায় আছে। এখন এই ডিসেম্বর মাসে আমাদের একটাই দাবি খালেদা জিয়ার মু’ক্তি।

তার এসব কর্মকাণ্ডে হাসাহাসি করেতে দেখা গেছে বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান নেওয়া পুলিশের কর্মকর্তাদের।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x