খালেদা জিয়ার সাথে মেয়র সাক্কু দেখা করবেন আজ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

খালেদা জিয়ার সাথে মেয়র সাক্কু দেখা করবেন আজ

4 April 2017, 9:55:52

গুলশান কার্যালয়ে উপস্থিত থাকবেন সাক্কুর পরিবার, কেন্দ্রীয় ও কুমিল্লার নেতৃবৃন্দ—
খালেদা জিয়ার সাথে মেয়র সাক্কু দেখা করবেন আজহুমায়ূন কবির জীবন ||
কুমিল্লা সিটি কর্পোরেশনের দ্বিতীয়বারের মতো নির্বাচিত মেয়র মনিরুল হক সাক্কু আজ বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাথে দেখা করবেন। রাত ৮টায় গুলশানে বিএনপির রাজনৈতিক কার্যালয়ের এসময় মনিরুল হক সাক্কুর সহধর্মিনী আফরোজা জেসমিন টিকলী ও ভাই এডভোকেট কাইমুল হক রিংকুসহ পরিবারের সদস্য ও কুমিল্লা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে জানা গেছে।
জানা যায়, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে আজ রাত ৮টায় গুলশান কার্যালয়ে সাক্ষাত করবেন মেয়র মনিরুল হক সাক্কু। এসময় তিনি বিএনপি চেয়ারপার্সনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন। কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন বিষয়ে মতবিনিময় করবেন বলেও জানা গেছে।
বিএনপির গুলশান অফিসে রাত ৮টায় মতবিনিময় সভায় উপস্থিত থাকার কথা রয়েছে বিএনপির স্থায়ী কমিটির নজরুল ইসলাম খান, বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, ভাইস চেয়ারম্যান মো: শাহজাহান, ভাইস চেয়ারম্যান ও জাতীয় প্রেসক্লাবের সভাপতি শওকত মাহমুদ, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক, কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কর্নেল আনোয়ারুল আজিম, বিএনপির চেয়ারপার্সনের মিডিয়া সমন্বয়কারী সামছুদ্দিন দিদারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
কুমিল্লার নেতৃবৃন্দের মধ্যে কুমিল্লা জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য হাজী আমিনুর রশিদ ইয়াছিন, বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মো: মোস্তাক মিয়া, বিএনপির কেন্দ্রীয় সদস্য সৈয়দ জাহাঙ্গীর আলমসহ কুমিল্লা জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি গতকাল রাতে দৈনিক কুমিল্লার কাগজকে জানান, আজ রাত ৮টায় ঢাকায় বিএনপির গুলশান কার্যালয়ে দেখা করবেন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে নব নির্বাচিত মেয়র মনিরুল হক সাক্কু ও তার পরিবার এবং দলীয় নেতাকর্মীরা। এসময় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন। উক্ত মতবিনিময় সভায় বিএনপির কেন্দ্রীয় শীর্ষ পর্যায়ের নেতারা উপস্থিত থাকবেন। সিটি কর্পোরেশনের নির্বাচনের সার্বিক বিষয়ে তুলে ধরা হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: