‘খুবই গুরুত্বপূর্ণ চতুর্থ দিনের সকালটা সাকিব’ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

‘খুবই গুরুত্বপূর্ণ চতুর্থ দিনের সকালটা সাকিব’

18 March 2017, 8:48:43

পি সারা ওভালে শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের শততম টেস্টের ৩য় দিনের শেষ বিকেলে এলোমেলো ব্যাটিংয়ের কারণে বেশ সমলোচিত হতে হয়েছিলো সাকিব আল হাসানকে তবে সেই সমলোচনার জবাব কিছুটা হলেও দিতে সক্ষম হয়েছেন বাংলাদেশি এই অল-রাউন্ডার। দ্বিতীয় ও শেষ টেস্টের ৩য় দিনে ক্যারিয়ারের পঞ্চম শতক হাঁকান সাকিব যার কারণে লিড পায় বাংলাদেশ দল। তিনি মনে করেন চতুর্থ দিনের প্রথম সেশনে ভালো করতে পারলে ম্যাচটা বাংলাদেশের পক্ষে যাওয়া সম্ভব।

“আমি মনে করি চতুর্থ দিনের প্রথম সেশনটা খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। ঐটাই আমাদের ভাগ্য নির্ধারণ করে দিতে পারে। কিন্তু তাঁরা যদি ভালো ব্যাটিং করে তাহলে ম্যাচটি আমাদের থেকে হাত ফসকে বের হওয়ার সম্ভবনা রয়েছে তবে আমাদের বোলাররা যদি ভালো বোলিং করতে পারে তাহলে ম্যাচটি আমাদের নিয়ন্ত্রনে আনা সম্ভব।”

সাকিব আরো আরো যোগ করেন শ্রীলঙ্কা দলকে কম রানে বেঁধে দেওয়ার জন্য প্রয়োজন উইকেট আর সেই উইকেট পেতে হলে ধৈর্য ধরতে হবে বোলারদের।

“আমি মনে করি উইকেটে অনেক সহয়তা পাওয়া যাবে তবে আমাদের বোলারদেরও ভালো জায়গায় বল করতে হবে। এখানে উইকেটের অবস্থা এতো বাজেও না, আবার অত ভালোও না। তবে আমি বলবো উইকেট পেতে হলে বোলারদের ধৈর্য ধরতে হবে।”

৩য় দিন শেষে বিনা উইকেটে ৫৪ রান নিয়ে দিন শেষ করেছে শ্রীলঙ্কা। তবে এখনো বাংলাদেশ থেকে ৭৫ রানে পিছিয়ে আছে লঙ্কানরা। এর আগে প্রথম ইনিংসে শ্রীলঙ্কার করা ৩৩৮ রানের জবাবে সাকিবের শতকে ৪৬৭ রান করে বাংলাদেশ দল।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: