প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

খুলনা জেলা ছাত্রলীগের সদস্য কাজী তরিকুল বহিস্কার

১ আগস্ট ২০১৯, ৭:১৪:১১

বিশেষ প্রতিবেদক : দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন পরিপন্থি কর্মকান্ডে জড়িত থাকায় এবং সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন করার কাজে লিপ্ত থাকায় খুলনা জেলা ছাত্রলীগের সদস্য কাজী তরিকুল ইসলামকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। একই সাথে তাকে ছাত্রলীগ থেকে চুড়ান্ত বহিস্কারের জন্য কেন্দ্রী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাকের নিকট সুপারিশ করা হয়েছে।
৩১ জুলাই খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মো. পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এর আগে ২৮ জুলাই কাজী তরিকুল ইসলামের বিরুদ্ধে তেরখাদা উপজেলার ৩নং ছাগলাদাহ ইউনিয়নের সংগঠিত বিভিন্ন ঘটনার প্রেক্ষিতে উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে কাজী তরিকুল ইসলামের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পর্কে সুষ্ঠু তদন্তের জন্য ২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটিকে ৪৮ ঘন্টার মধ্যে সরজমিনে অনুসন্ধান করে তত্ব-উপাত্ত্বসহ তদন্ত রিপোর্ট দপ্তরে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়। দুই সদস্য কমিটিতে ছিলেন কাজী নাজীব ও শাহনেওয়াজ নান্নু। সরজমিনে তদন্ত পূর্বক সংগঠনে দাখিলকৃত রিপোর্টে অভিযোগ প্রমানিত হওয়ায় তাকে এই সাময়িক বহিস্কার করা হয় বলে নেতৃবৃন্দ জানিয়েছেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: