খুলনা রূপসায় প্রেমিকের উপর অভিমান করে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

খুলনা রূপসায় প্রেমিকের উপর অভিমান করে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

23 February 2017, 7:52:48

খুলনা সংবাদদাতা ঃ রূপসায় বিষপাণে আত্মহত্যার পথ বেছে নিয়েছে এসএসসি পরীক্ষার্থী। এ ব্যাপারে পরীক্ষার্থীর পিতা বাদী হয়ে রূপসা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, উপজেলার ঘাটভোগ ইউনিয়নের গোয়াড়া গ্রামের সুধীর বাগচীর পুত্র সজল বাগচীর সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের চয়ন বাকচীর কন্যা, গোয়াড়া হাফিজুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী চায়না বাকচীর প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে চায়না ২ মাসের অন্তস্বত্তা হয়ে পড়লে সে প্রেমিক সজলের বাড়িতে গিয়ে পরিবারের সকলকে জানায়। সর্বশেষ সজল গত ২২ ফেব্রুয়ারী বিকেলে চায়নার বাড়িতে আসে এবং তাকে পেটের বাচ্চা ফেলে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে। পরবর্তীতে ঐদিন বিকেলে চায়না বাকচী পূনরায় সজলের বাড়িতে যায় এবং তাকে সজলের সাথে বিবাহের জন্য অনুরোধ করে। কিন্তু সজলের পরিবার বিষয়টি প্রত্যাখ্যান করায় সে রাগে, দুঃখে ও ক্ষোভে  সকলের সামনে বিষপাণ করে। মহুর্তের মধ্যে সে অসুস্থ্য হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তারপর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু বলে ঘোষনা করেন। অপর দিকে চায়নার পরিবার অত্যান্ত দরিদ্র ও অসহায় হওয়ায় তারা বকাটে সজলের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিতে পারেনি বলে এলাকাবাসী জানায়। চায়নার মাতা সবিতা বাকচী জানান, দীর্ঘদিন ধরে আমার মেয়ের সাথে সজলের সম্পর্ক ছিল এবং সে আমাদের বাড়িতে প্রায়ই আসা যাওয়া করত। সে আমার কন্যাকে বিবাহ করতে চেয়েছিল। তার কারনেই আমার মেয়ের মৃত্যু হয়েছে। ঘটনার পর প্রেমিক সজল গাঁ ঢাকা দিয়েছে। এলাকাবাসী জানায় বকাটে সজল গত ১ বছর পূর্বে ডোবা গ্রামের উম মন্ডলের কন্যা চম্পা মন্ডলের সাথে একই ধরনের ঘটনা ঘটায়। এ কারনে চম্পা মন্ডল ও আত্মহত্যার পথ বেছে নেয়। চায়নার মৃত্যুতে এলাকায় হতাশা ও ক্ষোভ বিরাজ করছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: