খুলনা রূপসায় সংসদ সদস্য সুজা সরদার হারুনার রশিদ ছিলেন দল মত নির্বিশেষে সকলের জন্য নিবেদিত প্রাণ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

খুলনা রূপসায় সংসদ সদস্য সুজা সরদার হারুনার রশিদ ছিলেন দল মত নির্বিশেষে সকলের জন্য নিবেদিত প্রাণ

23 February 2017, 7:51:20

 

খুলনা সংবাদদাতা ঃ

খুলনা-৪ আসনে সংসদ সদস্য এস এম মোস্তফা রশিদী সুজা বলেছেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাঃ সম্পাদক প্রয়াত আওয়ামীলীগ নেতা সরদার হারুনার রশিদ ছিলেন দল মত নির্বিশেষে সকলের জন্য নিবেদিত প্রাণ। তিনি ছিলেন সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদকারী এক বিরল দৃষ্টান্ত। তিনি এলাকার আপামর জনসাধারণের জন্য জীবনকে উৎসর্গ করেছিলেন। তার সংস্পর্শে তৎকালীন আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠন গুলো ছিল শক্তিশালী ও সরব। তার মৃত্যুতে রূপসাবাসী যে যোগ্য ও সৎ নেতা হারিয়েছে তা আর কখনো পূরণ হবে না। সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার কারণেই তাকে দিনে-দুপুরে সন্ত্রাসীরা নির্মমভাবে হত্যা করেছিল। গত ২৩ ফেব্রুয়ারী সকালে উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের গয়েশ^রগাতী গ্রামে প্রয়াত আওয়ামীলীগের সাঃ সম্পাদক সরদার হারুনার রশিদের মৃত্যুবাষিকীতে স্মরণ সভায় প্রধান অতিতির বক্তৃতায় এ কথা বলেন। স্মরণ সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান আলহাজ্জ্ব ইসহাক সরদার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন বাদশা, উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু, ইউপি চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার লিপি। জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবিএম কামরুজ্জামানের পরিচালনায় বক্তৃতা করেন জেলা আ’লীগ নেতা আঃ মজিদ ফকির, আ’লীগ নেতা শেখ আবু জাফর, আয়ুব মল্লিক বাবু, অধ্যক্ষ সরদার ফেরদৌস আহম্মেদ, মোরশেদুল আলম বাবু, শফিকুর রহমান পলাশ, সরদার মিজানুর রহমান, দেলোয়ার হোসেন দিলু, হিরোন আহম্মেদ হিরু, পারভেজ হাওলাদার, হামিম কবির রুবেল, নাজিম মোড়ল, আকলিমা খাতুন তুলি, শামিম হাসান লিটন প্রমুখ। এর পূর্বে সংসদ সদস্য ও খুলনা মহানগর আওয়ামীলীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক প্রয়াত সরদার হারুনার রশিদের কবর জিয়ারত শেষে পরিবারের সাথে মতবিনিময় করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: