খুলনা সিটি নির্বাচনে প্রার্থীদের প্রচারণায় কেএমপির ৬টি নির্দেশনা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

খুলনা সিটি নির্বাচনে প্রার্থীদের প্রচারণায় কেএমপির ৬টি নির্দেশনা

6 April 2018, 4:32:50

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে নগরীর আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও নির্বাচনী আচরণবিধি সঠিকভাবে প্রতিপালনে ৬টি বিশেষ নির্দেশনা জারী করেছে খুলনা মেট্রোপলিটন পুলিশ। নির্বাচন কমিশন, প্রার্থী ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অংশগ্রহণে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এসকল সিদ্ধান্ত নেওয়া হয়।
কেসিসির সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রচারণা অপসারণ সংক্রান্ত অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার হুমায়ুন কবির পিপিএম। উপস্থিত সকলের আলোচনা শেষে পুলিশ কমিশনার প্রার্থীদের জন্য নির্দেশনা প্রদান করেন। আসন্ন সিটি নির্বাচন উপলক্ষে সকল প্রকার প্রচার-প্রচারণায় নির্বাচন বিধিমালা অনুসরণ করতে হবে। নির্বাচন কমিশনারের নির্দেশ মতে আগামী ৮ এপ্রিলের পূর্বেই সকল পোস্টার, ব্যানার, দেওয়াল লিখন, বিলবোর্ড, সাইবোর্ড, তোরণ, প্যান্ডেল, আলোকসজ্জা ও প্যানা অপসারণ করতে হবে। আগামী ৭ এপ্রিল রাত ১২টার আগ পর্যন্ত সকল ধরনের সভা-সমাবেশ ও মাইকিং থেকে বিরত থাকতে হবে। ৭ এপ্রিল রাত ১২টার পর সিটি কর্পোরেশন নিজ উদ্যোগে এগুলো অপসারণ করবে এবিষয়ে পুলিশ সার্বিক সহযোগিতা প্রদান করবে। আগামী ২৪ এপ্রিল প্রতীক বরাদ্দের পর হতে নির্বাচন বিধিমালা মোতাবেক প্রচার-প্রচারণা করা যাবে। এরপূর্বে নির্বাচনকে প্রভাবিত করে এমন কোন প্রচার-প্রচারণা, সভা-সমাবেশ করা থেকে বিরত থাকতে হবে।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার ফজলুর রহমান (সদর), আব্দুল্লাহ আরেফ পিপিএম (দক্ষিণ), মোল্লা জাহাঙ্গির হোসেন (উত্তর), বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ইউনুচ আলী, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ হুমায়ুন কবীর, কেসিসির সিনিয়র লাইসেন্স অফিসার তাছাদুজ্জামানসহ কেএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। এছাড়াও প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক মেয়র তালুকদার আব্দুল খালেক এমপি, শেখ সৈয়দ আলী, অ্যাড. সাইফুল ইসলাম, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, মোঃ আনিছুর রহমান বিশ্বাষ প্রমুখ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x