সর্বশেষ সংবাদ
◈ স্টুডেন্ট এসোসিয়েশন পরিকোট এর নবম প্রতিষ্ঠাবার্ষিকী আজ ◈ পুকুরে বৈদ্যুতিক বাল্ব লাগাতে গিয়ে লাশ হলো বাবা-ছেলে! ◈ চৌদ্দগ্রামে পৌর কাউন্সিলরসহ ১৬ জনের করোনা শনাক্ত; সর্বমোট আক্রান্ত ৬৩,সুস্থ ২, মৃত্যু ১ ◈ ‘বোনের বাড়িতে রেখে বাচ্চা নষ্ট করেন এমপি এনামুল’ ◈ নাঙ্গলকোটে করোনা উপসর্গে নিহত-১ ◈ নাঙ্গলকোটে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে খুনের রহস্য উন্মোচিত; চাচার সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার! ◈ জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিশ্ব: ছাত্রদলের বৃক্ষরোপণ ◈ প্রধান মন্ত্রীর আস্থাভাজন খুলনা ১এর কর্নধর শেখ সোহেল দাকোপ বটিয়াঘাটায় ত্রান ও ঈদ উপহার বিতরণ করেন ◈ ‘আব্দুল গফুর ভূইয়া’রা সমাজের মহৎ হৃদয়ের মানুষ ‘ ◈ কুমিল্লাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগ

গফুর ভূঁইয়ার পক্ষ থেকে নাঙ্গলকোটে ৬০০০ মাঝে উপহার সামগ্রী

17 May 2020, 10:00:39

নিজস্ব প্রতিবেদক

দেশজুড়ে করোনা ভাইরাসের সংক্রমণের কারণে সৃষ্ট মানবিক সংকটে দলীয় নেতাকর্মীদের জনগণের পাশে দাড়ানোর জন্য নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে
কুমিল্লা-১০ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল গফুর ভূইয়া নাঙ্গলকোট উপজেলার ৬০০০ পরিবারের পাশে দাড়িয়েছেন ইতিমধ্যে ।
তিনি নাঙ্গলকোট উপজেলার ১৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় দেড় টন করে চাল জনগণের মাঝে বিতরণ সম্পূর্ণ করেছেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নেতাকর্মীদের জন্য ঈদ উপহারের জন্য প্রতিটি ইউনিয়নে ২০ হাজার টাকা করে প্রদান করেছেন।
এছাড়াও নাঙ্গলকোট উপজেলা, পৌরসভা ও হাসান মেমোরিয়াল সরকারি কলেজ জাতীয়তাবাদী ছাত্রদল কে ৮০০ জন ছাত্রনেতার পরিবারের পাশে দাড়ানোর জন্য দুই টন চাল এবং ২০ হাজার টাকা প্রদান করেছেন উপজেলা ছাত্রদলের বিগত সময়ে ক্ষতিগ্রস্ত এবং বর্তমানে কর্মহীন নেতাকর্মীদের পাশে দাড়ানোর জন্য।
এই প্রসঙ্গে কুমিল্লা-১০ আসনের সাবেক সফল সংসদ সদস্য আলহ্বাজ আব্দুল গফুর ভূইয়ার সাথে যোগাযোগ করলে তিনি জানান, করোনা ভাইরাসের কারণে দেশজুড়ে মানবিক সংকট সৃষ্ট হওয়ায় আমাদের বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের নির্দেশ দিয়েছেন জনগণের এবং দলের ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের পাশে দাড়ানোর জন্য। আমি তার ধারাবাহিকতায় ইতিমধ্যে নাঙ্গলকোট উপজেলার ৬০০০ পরিবারের পাশে দাড়িয়েছি, ইনশাআল্লাহ আগামীতে কয়েক হাজার পরিবারের পাশে দাড়ানোর জন্য প্রস্তুতি নিচ্ছি।
এছাড়াও আমি নেতাকর্মীদের নির্দেশ দিয়েছি উপহার সামগ্রী দিয়ে কোন ব্যাক্তির যেনো ছবি না তোলার জন্য, এই মুহুর্তে প্রচারের চেয়ে জনগণের পাশে দাড়ানো কে আমার নৈতিক দায়িত্ব বলে মনে করছি। এছাড়াও আমি আপনাদের সাংবাদিকদের মাধ্যমে সবাইকে অনুরোধ জানাচ্ছি যাদের পর্যাপ্ত সমর্থ আছে দয়া করে জনগণের পাশে দাড়ানোর জন্য।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: