সর্বশেষ সংবাদ
◈ প্রধান মন্ত্রীর আস্থাভাজন খুলনা ১এর কর্নধর শেখ সোহেল দাকোপ বটিয়াঘাটায় ত্রান ও ঈদ উপহার বিতরণ করেন ◈ ‘আব্দুল গফুর ভূইয়া’রা সমাজের মহৎ হৃদয়ের মানুষ ‘ ◈ কুমিল্লাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগ ◈ নাঙ্গলকোটে এবার ১৬ স্বাস্থ্য কর্মীসহ সহ করোনা আক্রান্ত ২৫ ◈ প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় ব্যাপক অনিয়ম ও আত্মীকরনের অভিযোগ! ◈ কুমিল্লার নাঙ্গলকোটে কর্মক্ষম পুরুষহীন পরিবারের মাঝে ইচ্ছেঘুড়ির মাছ মাংস বিতরণ ◈ নাঙ্গলকোটে ঈদ উপহার সামগ্রী নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে আলিয়ারার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ◈ করোনা থেকে মুক্তি চাই – মোহাম্মদ সোহরাব হোসেন ◈ শিকল পায়ে সাম্য –মোঃ এম.রহমান ◈ নাঙ্গলকোটের পেরিয়া ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে আইনজীবীর বাড়িতে হামলার অভিযোগ:শিশুসহ আহত ৩

গুইমারা ইসলামীয়া দাখিল মাদ্রাসার প্রাক্তন ছাত্রপরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

18 May 2019, 9:51:39

মোঃ ফয়সাল, খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ

গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থীদের স্বমন্বয়ে গঠিত প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যেগে পবিত্র মাহে রমযানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১২ রমজান রোজ শনিবার বাদ আসর থেকে মাদ্রাসা মসজিদে মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রাক্তন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক এর সঞ্চালনায় ও সভাপতি নুরুননবী’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শফিকুর রহমান। প্রাক্তন ছাত্রপরিষদের উপদেষ্টা মন্ডলির সভাপতি ও প্রতিষ্ঠান প্রধান জায়নুল আবদিন।

এসময় বক্তব্য প্রদান করেন সংগঠণের উপদেষ্টা মন্ডলির সদস্য ইউছুফ ও মাওলানা খোরশেদ আলম এছাড়াও উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আবু তালেব, আহম্মদ কবির, আনিসুর রহমান, প্রাক্তন ছাত্রপরিষদের সাবেক সভাপতি ইউনুস, গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার পিটিএ কমিটির সভাপতি কাজী মফিজুল ইসলাম, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য আবু তাহের, হাজী রফিকুল ইসলাম চৌধুরী, ডা: জাহাঙ্গীর আলম, সংগঠণের সহ-সভাপতি ইউছুফ পাটোয়ারি, সহ-সভাপতি সাইফুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল জলিল, যুগ্ন সাধারণ সম্পাদক আল আমিন, সাংগঠনিক সম্পাদক নুরুননবী প্রমুখ।

ইফতার মাহফিলে দেশ ও জাতীর কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি মাওলানা মো: ডা: ওসমান গণি।

অনুষ্ঠানে বক্তারা পবিত্র মাহে রমজানে প্রাক্তন ছাত্রপরিষদের ইফতার মাহফিল আয়োজন সহ প্রাক্তন ছাত্রপরিষদের বিভিন্ন কার্যক্রমের ভূয়সি প্রশংসা করে প্রাক্তন ছাত্রপরিষদের যে কোন সামাজিক ও ছাত্রকল্যাণমূলক কার্যক্রমে সব ধরনের সহযোগীতার প্রতিশ্রুতি দেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: