গুলি করে ব্যবসায়ীর ৬৬ লাখ টাকা ছিনতাই! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

গুলি করে ব্যবসায়ীর ৬৬ লাখ টাকা ছিনতাই!

7 May 2017, 4:28:18

গাজীপুরে রবিউল ইসলাম নামে এক গার্মেন্ট ব্যবসায়ীকে গুলি করে তার কাছে থাকা ৬৬ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

রোববার দুপুর ১২টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের মালেকের বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ওই ব্যবসায়ীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক।

এসময় ওই ব্যবসায়ীর গাড়িচালক ও কারখানার ক্যাশিয়ার আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ভোগড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, ইসলামী ব্যাংক গাজীপুর চৌরাস্তা শাখা থেকে শ্রমিকদের বেতনের ৬৬ লাখ টাকা তুলে নিজ প্রাইভেটকারযোগে টঙ্গী স্টেশন রোডের ‘আর এন করপোরেশন’ কারখানায় যাচ্ছিলেন ব্যবসায়ী রবিউল ইসলাম। ঢাকা-ময়মনসিংহ রোডের গাজীপুর সিটি করপোরেশনের মালেকের বাড়ি এলাকায় পৌঁছলে একটি মোটরসাইকেল ও দুটি পিকআপ ওই ব্যবসায়ীর প্রাইভেটকারের গতিরোধ করে। এসময় মোটরসাইকেলে থাকা দুর্বৃত্তরা প্রাইভেটকারটির গ্লাস ভেঙ্গে ব্যবসায়ীকে ৩/৪ রাউন্ড গুলি করে প্রাইভেটকারের ভেতরে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।

এতে গাড়িতে থাকা কারখানার ক্যাশিয়ার ও প্রাইভেটকারচালক ভাঙা কাঁচের আঘাতে আহত হন।

গুলিবিদ্ধ ব্যবসায়ীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং কারখানার ক্যাশিয়ার ও প্রাইভেটকারচালককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসআই জাকির হোসেন জানান, পুলিশ ঘটনা তদন্ত করে দেখছে। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ রাসেল ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. সাখাওয়াত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। যুগান্তর।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: