চট্টগ্রামে এক ডাস্টবিন থেকে ২ নবজাতকের লাশ উদ্ধার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

চট্টগ্রামে এক ডাস্টবিন থেকে ২ নবজাতকের লাশ উদ্ধার

23 February 2017, 7:56:31

কামরুল ইসলাম হৃদয়,চট্টগ্রাম অফিস::

চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানার শেখ মুজিব রোড এলাকায় সিটি করপোরেশনের একটি ডাস্টবিন থেকে দুই নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে।বৃহস্পতিবার সকালে লাশ দুটি উদ্ধার করা হয়।। সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদ হোসেন খবরের সত্যতা নিশ্চিত করেছেন।প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে শেখ মুজিব সড়ক দিয়ে চলাচলের সময় পথচারীরা একই ডাস্টবিনে দুটি নবজাতকের লাশ দেখতে পায়। পরে উৎসুক জনতার ভিড় জমে। এ সময় পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিকে খবর দেওয়া হয়। পরে পুলিশকে জানিয়ে স্থানীয়রা দুই নবজাতকের লাশ পার্শ্ববর্তী কবরস্থানে কবর দেওয়ার ব্যবস্থা করে।স্থানীয়রা ধারণা করছেন, জন্মের পরই এই দুই নবজাতককে ডাস্টবিনে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে।এর আগে গত ২০ ফেব্রুয়ারি নগরীর কর্নেল হাট এলাকার লাইফ কেয়ার ডায়াগনস্টিক এলাকার ড্রেন থেকে এক নবজাতককে জীবিত অবস্থায় উদ্ধার করেন আকবর শাহ থানার অফিসার ইনচার্জ মোহাম্মমদ আলমগীর। পরে ওসি নিজ উদ্যোগে এই নবজাতককে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করেন। শিশুটি এখন অনেকটা সুস্থ বলে ওসি জানিয়েছেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: