চট্টগ্রামে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ সকালে বাবার মৃত্যু, বিকেলে ছেলের ◈ নাঙ্গলকোট সাংবাদিক সমিতির বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত ◈ প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহীত তেরখাদায় ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ◈ মানবতার ফেরিওয়ালা এমপি আব্দুস সালাম মুর্শেদী ◈ সুন্দরবন থেকে হরিণের মাংস,মাথা,ও পা উদ্ধার ◈ করোনার চাইতেও ভয়াবহ রূপ নিয়েছে ধর্ষণ ◈ মরচেপড়া মানুষ ____ মোঃ মাহমুদুল হাসান কিরণ ◈ ধর্ষণ মামলার মাস হতে চললেও এখনো গ্রেপ্তার হয়নি আসামি ◈ বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড। ◈ চৌদ্দগ্রামে নিজ বাড়ি ও এলাকায় জানাজা না দিয়ে ঢাকায় নিয়ে যাওয়া হাছে লতিফুর রহমানের মরদেহ

চট্টগ্রামে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার

14 January 2020, 4:57:52

রাজু চৌধুরী,চট্টগ্রামঃ

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে সিএমপি কোতোয়ালী থানা পুলিশ।

সোমবার রাতে কোতোয়ালী থানার টেরিবাজার এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন জানান,

গ্রেপ্তার হওয়া রফিক মিয়া (৪৯) নগরীর খাতুনগঞ্জে একটি দোকানে পিওনের কাজ করেন। কুমিল্লার মুরাদ নগরে তার বাড়ি, থাকেন নগরীর বক্সীর হাটে। তার প্রতিবেশী এক ব্যক্তির পাঁচ বছরের শিশুকে গত ১০ জানুয়ারি সকালে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে রফিককে গ্রেপ্তার করা হয়। ওসি বলেন, রফিকের নাতির সমবয়সী ওই শিশুটি। তার নাতির সাথে খেলাধুলা করার সুবাদে শিশুটি রফিককে চিনত। শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: