চট্টগ্রামে রূপসা কিং গ্রুপ এর ইফতার মাহফিল অনুষ্ঠিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

চট্টগ্রামে রূপসা কিং গ্রুপ এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

8 June 2017, 8:37:05

কামরুল ইসলাম হৃদয়,চট্টগ্রাম অফিস:

চট্টগ্রামে রূপসা কিং গ্রুপ এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নগরীর ফ্রিপোর্টস্থ চৌধুরী মার্কেটে রূপসা কিং গ্রুপ এর প্রধান কার্যালয়ে ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক এবং পীরে কামেল কায়েদ ছাহেব হুজুরের নাতী প্রখ্যাত আলেমে দ্বীন ড.মোহাম্মদ শহীদুল হক এবং সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন মোহাম্মদ মুজিবুর রহমান কোম্পানী। প্রধান অতিথির বক্তব্যে ড.শহীদুল হক বলেন রমজান আমাদের জন্য রহমত স্বরূপ। রমজান আমাদের সংযমী হতে শেখায়। মহান আল্লাহ তাআলা সকল মুসলিম নর-নারীর উপর রোজা ফরজ করেছেন যাতে তারা মোত্তাকী হতে পারে। তাই সকলের রহমতের এই মাসে রোজা রাখা উচিত। যাতে করে আমরা ইহকাল ও পরকালে সৌভাগ্যবান হতে পারি। সভাপতির বক্তব্যে লায়ন মুজিবুর রহমান বলেন এই রমজান মাসে রোজাদারদের সম্মানে ইফতার মাহফিলের  আয়োজন করতে পেরে আমরা গর্বিত। আরেকটি গর্বের বিষয় এই যে আমরা আজকে প্রধান মেহমান হিসেব কায়েদ ছাহেব হুজুরের নাতী ড.শহীদুল হককে পেয়েছি। ভবিষ্যতে যাতে  রূপসা কিং গ্রƒপ আরো বড় পরিসরে রোজাদারদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করতে পারে এই কামনা করি। ইফতার মাহফিলে অন্যান্যদের আরো বক্তব্যে রাখেন দক্ষিনাঞ্চলের নেছারিয়া রওজা দরবারের মুয়াল্লিম মাওলানা মোহাম্মদ সোলাইমান রাজাপুরী, রূপসা কিং গ্রুপের ভাইস চেয়ারম্যান জনাব মূসা হাওলাদার, ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ জাকির হাওলাদার সহ আরো অনেকে। সবশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে আখেরী মোনাজাত এর মধ্য দিয়ে ইফতার  মাহফিলের সমাপ্তি ঘোষনা করা হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: