চট্টগ্রাম মহানগরী জামায়াতের আমীর ও সেক্রেটারীসহ শীর্ষনেতাদের গ্রেফতারে | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

চট্টগ্রাম মহানগরী জামায়াতের আমীর ও সেক্রেটারীসহ শীর্ষনেতাদের গ্রেফতারে

13 May 2014, 7:53:04

নগর ছাত্রশিবিরের তীব্র নিন্দা ও প্রতিবাদ

                                                                                                 

ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও চট্টগ্রাম মহানগরী জামায়াতের আমীর মাও শামসুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় সভাপতি আ.জ.ম ওবায়েদুল্লাহ ও সেক্রেটারী নজরুল ইসলামসহ শীর্ষ জামায়াত নেতা কর্মীকে গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগরী উত্তর ছাত্রশিবির সভাপতি মসরুর হোসাইন ও নগর দক্ষিণ সভাপতি এম.এইচ সোহেল । প্রতিবাদ বার্তায় শিবির নেতৃবৃন্দ বলেন,  সরকার জনআকাংঙ্খা প্রতিপলন ঘটাতে ব্যর্থ হয়ে জামায়াত নেতা কর্মীকে সম্পূর্ন রাজনৈতিক প্রতিহিংসাপরায়ন হয়ে গ্রেফতার করেছে। সরকার দলের যে সব সন্ত্রাসীরা সারাদেশে হত্যা, সন্ত্রাস ও গুম করছে সরকার তাদের গ্রেফতার করার পরিবর্তে নিছক রাজনৈতিক কারণে  জামায়াত নেতা-কর্মীদের অযথা হয়রানী করছে। জামায়াতের নেতা-কর্মীদের আটক করে সরকার প্রভূদের এজেন্ডা বাস্তবায়নে উঠে পড়ে লেগেছে। বিকিয়ে দেওয়া হচ্ছে দেশের স্বাধীনতা সারর্ভভৌমত্ব। পাখির মত গুলি করে হত্যা করছে ইসলামী আন্দোলনের নেতা কর্মীদের। এই ভাবে হত্যা, নির‌্যাতন ও গুমের মধ্য দিয়ে ইসলামী আন্দোরনের পথকে রুদ্ধ করা যাবে না। শিবির নেতারা আটক নগর জামায়াত নেতাদের মুক্তির দাবি জানান। অন্যথায় শিবির নেতৃবৃন্দ ছাত্রসমাজকে সাথে নিয়ে কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে বলে হুশিয়ারী উচ্চারণ করে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: