চট্রগ্রামে ডাক দিয়ে যাই এর বাউবি দিবস উদযাপন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

চট্রগ্রামে ডাক দিয়ে যাই এর বাউবি দিবস উদযাপন

27 October 2018, 10:53:35

নাঈম উদ্দিন (প্রিন্স নয়ন),স্টাফ রাইটারঃ

চট্রগ্রামে ডাক দিয়ে যাই এর বাউবি দিবস উদযাপন। শুক্রবার বেলা ১১টার সময় চট্রগ্রাম সরকারি কলেজ এর সামনে থেকে বিভিন্ন বাউবি স্টাডি সেন্টার একত্রিত হয়ে বিশাল এক র‌্যালি বের করে। এই র‌্যালিটি চ্ট্রগ্রাম আঞ্চলিক অফিসে গিয়ে শেষ হয়। এই র‌্যালিতে অংশ গ্রহণ করেছেন চট্রগ্রাম সরকারি কলেজ বাউবি স্টাডি সেন্টার,হাজী মুহাম্মদ মহসিন কলেজ বাউবি স্টাডি সেন্টার, নাছিরাবাদ সরকারি মহিলা কলেজ বাউবি স্টাডি সেন্টার,কাট্রলী নুরুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয় বাউবি স্টাডি সেন্টার,ছালেহ জহুর সিটি.কর্পো উচ্চ বিদ্যালয় বাউবি স্টাডি সেন্টার,বিজয় স্মরণী বিশ্ববিদ্যালয় কলেজ বাউবি স্টাডি সেন্টার। এই র‌্যালিতে সবার একটি শ্লোগান বয়স পেশা বাধা নয় সবার জন্য শিক্ষা চাই, এই শ্লোগান কে সামনে রেখে র‌্যালিতে বক্তব্য রাখেন শৈবাল দাশ সুমন কাউন্সিলর, ২১ নং জামাল খান ওয়ার্ড। তিনি তার বক্তব্যতে বলেন আজ বাউবির জন্মদিন এই জন্মদিনে ডাক দিয়ে যাই এর সকল ছাত্র -ছাত্রী কে অভিনন্দন। সকল কে এক সাথে ঐক্যবদ্ব হয়ে এই বাউবি কে এগিয়ে নিয়ে যাও। সবার জন্য শিক্ষা এটা অনেক আনন্দের বিষয়।আমরা বাঙালি জাতি আর অশিক্ষত থাকবো না কারন আমরা সবাই শিক্ষিত তাই আমাদের সবার শ্লোগান একটা বয়স পেশা বাধা নয় সবার জন্য শিক্ষা চাই। এই র‌্যালিতে আরো বক্তব্য রাখেন বাউবি সংগঠনের সভাপতি আমানত উল্লাহ মাসুম। সাধারণ সম্পাদক পারভেজ খান ও সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম সময় শেখ, কপিল উদ্দিন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। বক্তারা বলেন বাউবির জন্মদিন ছিল ২১ অক্টোবর কিন্তু আমাদের বাউবির সকল ছাত্র-ছাত্রী উপস্থিত থাকার জন্য আমরা শুক্রাবার ২৬ অক্টোবর বাউবির জন্মদিন উদযাপন করি। চট্রগ্রাম জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স কোর্স চালু ও এইচ এস সি সকল ছাত্র-ছাত্রীদের পাঠ্য বই বিতরন ও যোগ্য রেজাল্ট নিয়ে কয়েক প্রকার বিষয় নিয়ে তুলে ধরেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x