সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

চরমোনাইর পীরের নেতৃত্বে রাজধানীতে বিশাল সমাবেশ

৬ অক্টোবর ২০১৮, ১১:০৮:৪৭
মোহাম্মদ আবদুল হান্নান,স্টাফ রিপোর্টারঃ
সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানিয়েছে, ইসলামী আন্দোলন বাংলাদেশ। বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে দলের মহাসমাবেশে এই দাবি জানান দলের নেতারা। মহাসমাবেশে ইসলামী আন্দোলনের আমীর চরমোনাই পীর মুফতী রেজাউল করিম নির্বাচনে সব দলের সমান সুযোগ তৈরির দাবি জানান। এজন্যে বর্তমান নির্বাচন কমিশন বাতিল করে নতুন নির্বাচন কমিশন গঠনেরও আহ্বান জানান তিনি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু পরিবেশ তৈরি হলে তিন শত আসনেই প্রার্থী দেয়ার ঘোষণা দেন চরমোনাই পীর।
তিনি আরো জানান কোন দলের সাথে
 জোট জোট বাঁধার দল নয় ইসলামী আন্দোলন বাংলাদেশ। দলের নেতাদের কে উদ্দেশ্য করে তিনি আরো অনেক কথা বলেন যেন কর্মীদের সাথে ভালো আচরণ করেন এবং কর্মীরা মাঠ পর্যায়ে কাজ করেন। সমাবেশে দেশের বিভিন্ন জেলা থেকে দলের নেতাকর্মীরা যোগ দেন এবং দলের বিভিন্ন নেতারা বক্তব্য রাখেন সবার একটি কথা সুষ্ঠু নির্বাচন চাই আমরা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: