চৌদ্দগ্রামে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

চৌদ্দগ্রামে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা!

16 August 2018, 2:55:52

মো. মনোয়ার হোসেন, কুমিল্লা.
কুমিল্লার চৌদ্দগ্রামে গলায় ফাঁস দিয়ে মামুন (২১) নামে এক যুবক আত্মহত্যা করেছে। নিহত মামুন উপজেলার ২নং উজিরপুর ইউনিয়নের কালিকৃষ্ণ নগর গ্রামের সাদেক মিয়ার ছেলে। পারিবারিক সূত্রে জানা যায়, মামুন পরিবারের সবার অজান্তে বুধবার (১৫ আগস্ট) রাতের কোন এক সময় নিজ ঘরে মাফলার পেছিয়ে সিলিং ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

স্থানীয় সূত্রে জানা যায়, ৬ মাস আগে সে পারিবারিকভাবে বিয়ে করে এবং মাত্র দু’সপ্তাহ আগেই তার বিয়ের সর্বশেষ আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ঘটনার রাতে আনুমানিক ১১টার দিকে পাশের ঘরে তার মায়ের সাথে মোবাইলে কথা বলে রাতের খাবার খেয়ে স্বামী-স্ত্রী দু’জন ঘুমিয়ে পড়ে। ভোর ৬ টার দিকে তার স্ত্রী তাকে বিছানায় না দেখতে পেয়ে একেই ঘরের পাশের রুমে গেলে তাকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়, তাৎক্ষণিক সে চিৎকার দিলে শ্বশুর-শ্বাশুড়ী অন্য ঘর থেকে ছুটে আসে। পরে বাড়ীর লোকজন আসলে তারা সিলিং ফ্যান থেকে মাফলার কেটে মামুনকে নামালে মৃত দেখতে পায়।

চৌদ্দগ্রাম থানার এসআই সুজন দাস আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে আমাদের নাঙ্গলকোটকে জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে ফোর্স নিয়ে যাই এবং সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ থানায় নিয়ে আসি। আত্মহত্যার মূূল কারণ ময়না তদন্তের পর বলা যাবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x