চৌদ্দগ্রামে পৌর কাউন্সিলরসহ ১৬ জনের করোনা শনাক্ত; সর্বমোট আক্রান্ত ৬৩,সুস্থ ২, মৃত্যু ১ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

চৌদ্দগ্রামে পৌর কাউন্সিলরসহ ১৬ জনের করোনা শনাক্ত; সর্বমোট আক্রান্ত ৬৩,সুস্থ ২, মৃত্যু ১

2 June 2020, 8:15:41
চৌদ্দগ্রাম প্রতিনিধি :
চৌদ্দগ্রামে পৌর কাউন্সিলরসহ ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে চৌদ্দগ্রামে ৬৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তারমধ্যে ২ জন সুস্থ হয়েছেন এবং মৃত্যু বরণ করেন একজন।
নতুন আক্রান্তরা হচ্ছেন- চৌদ্দগ্রাম পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান (৬০), মধ্যম চাঁন্দিশকরা গ্রামের সমির দেবনাথ (৩৫) ও পশ্চিম চাঁন্দিশকরার ইমরান হোসেন (৩৬)।
ঘোলপাশা ইউনিয়নের যুগিরখিল গ্রামের আবু সাঈদ (৭০)।
মুন্সীরহাট ইউনিয়নের বাহেরগোড়া গ্রামের শাহ আলম (৫৫), সাহিদা (৪৮), সায়মন (১৯), জান্নাতুল নাঈম (১৬), লিজা (২৪) ও আনিফ (২০)।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিকেল অফিসার ( জরুরি বিভাগে কর্মরত) ডাঃ আবুল হাসেম (৩৬), স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুল্যান্স ড্রাইভার মাসুদ (৩৮)।
জগন্নাথদীঘি ইউনিয়নের আতাকরা গ্রামের তাহমিনা (২০), তিশা (১১), তাজরিন (৯)।
আলকরা ইউনিয়নের কুলাসার গ্রামের মোস্তফা (৪৩)।
গত ৩০ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে পরীক্ষা শেষে ০১ জুন রির্পোট পজেটিভ আসে বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ হাসিবুর রহমান জানান। ধীরে ধীরে আক্রান্তের সংখ্যা আরো বাড়তে পারে।
আপনার সুস্থতা আপনার হাতে উল্লেখ করে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ৫৪৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, রির্পোট পাওয়া গেছে ৪৪৮ জনের। তারমধ্যে পজেটিভ ৬৩ জন। চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন ২ জন। এছাড়া পৌরসভার রামরায় গ্রামের কাজী আমির হোসেন নামের একজন মৃত্যু বরণ করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x