জয় উপহার দেয়ায় প্রধানমন্ত্রীর অভিনন্দন! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

জয় উপহার দেয়ায় প্রধানমন্ত্রীর অভিনন্দন!

26 March 2017, 8:44:52

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে বিশাল জয়ে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জয় দিয়ে স্বাগতিক শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট দল। মূলত ব্যাটসম্যানদের দায়িত্বশীল ব্যাটিংয়েই টাইগাররা সিরিজের প্রথম ম্যাচে ডাম্বুলায় ৯০ রানের বড় জয় পেয়েছে। সেঞ্চুরি করে ম্যাচ সেরা নির্বাচিত হোন ওপেনার তামিম ইকবাল।

স্বাধীনতা দিবসের কয়েক ঘণ্টা আগে দেশবাসীকে এমন জয় উপহার দেয়ার বাংলাদেশ ক্রিকেট দলকে ধন্যবাদ জানান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিন।

ম্যাচ শেষে দলপতি মাশরাফি বিন মর্তুজা এবং ম্যাচের নায়ক তামিম ইকবালকে ফোন করে শুভেচ্ছা জানান তিনি প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, খেলা শেষে প্রধানমন্ত্রী ফোনে মাশরাফি ও তামিমের সঙ্গে কথা বলেন। এ সময় অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, এই জয়ের ধারা অব্যাহত রাখতে হবে।

ক্রীড়া মোদী এই নেত্রী প্রধানমন্ত্রী এর আগে শততম টেস্টে ঐতিহাসিক বিজয়ের জন্য সাকিবসহ বাংলাদেশ ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ এবং কর্মকর্তাদের পুনরায় অভিনন্দন জানান। প্রধানমন্ত্রী রবিবার ক্রিকেট দলের এই বিজয়ের পর ফোনে বাংলাদেশের স্কিপার মুশফিকুর রহিম এবং সাকিব আল হাসানের সঙ্গে কথা বলেন এবং শ্রীলংকার বিরুদ্ধে ঐতিহাসিক টেস্ট বিজয়ের জন্য তাদেরকে ধন্যবাদ জানান।

এছাড়া দুই দিন আগেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ক্রিকেট দলের স্টার অলরাউন্ডার সাকিব আল হাসানকে ক্রিকেট বিশ্বের একজন বিস্ময় হিসেবে উল্লেখ করে এই ক্রিকেট তারকার জন্মস্থান মাগুরার জনগণকে অভিনন্দন জানিয়েছেন সেখানে এই জনসভায়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: