জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক এবার সরাসরি আয়ারল্যান্ডে যাবেন সাসেক্স নয়! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক এবার সরাসরি আয়ারল্যান্ডে যাবেন সাসেক্স নয়!

7 May 2017, 8:47:54

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজা আসন্ন ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে দলের সাথে যোগ দিতে শনিবার রাতে দেশ ছেড়েছেন।

পারিবারিক সমস্যার কারণে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প থেকে ছুটি নিয়ে ৩০শে এপ্রিল বাংলাদেশে ফিরে আসা মাশরাফি স্থানীয় সময় শনিবার রাত ১০.৩০ মিনিটের দিকে আবারো দেশ ছাড়েন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক বিশ্বস্ত সূত্রের মাধ্যমে জানা গেছে এবার সাসেক্স নয় সরাসরি আয়ারল্যান্ডে যাবেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক।

সেখানে দলের সাথে ৭ই মে যোগ দিবেন মাশরাফি। প্রসঙ্গত, আসছে ১২ই মে থেকে বাংলাদেশ, স্বাগতিক আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ডের অংশগ্রহণে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের পর্দা উঠবে। বর্তমানে বাংলাদেশ দল কন্ডিশনিং ক্যাম্পে সাসেক্সে অবস্থান করলেও ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে টাইগাররা রবিবার আয়ারল্যান্ড পাড়ি জমাবে।

ত্রিদেশীয় সিরিজের মূল পর্বে লড়ার আগে সেখানে একটি প্রস্তুতি ম্যাচে অংশ নিবে মাশরাফিরা। এরপর ১২ই মে উদ্বোধনি ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের মোকাবেলার মধ্য দিয়ে ত্রিদেশীয় সিরিজে যাত্রা শুরু হবে বাংলাদেশের। স্লো-ওভার রেটিংয়ের জন্য নিষেধাজ্ঞা আরোপিত হওয়ায় প্রথম ম্যাচে খেলতে পারবেন না মাশরাফি। চ্যাম্পিয়ন্স ট্রফি শুরুর আগে এ সিরিজে ফাইনাল ম্যাচ বাদে মোট চারটি ম্যাচ খেলার সুযোগ পাবে মাশরাফি বাহিনী।

ত্রিদেশীয় সিরিজ শেষে চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নিতে আবারো ইংল্যান্ডে আসবে বাংলাদেশ। সেখানে ভারত ও পাকিস্তানের বিপক্ষে ২৭ ও ৩০শে মে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলার পর চ্যাম্পিয়ন্স ট্রফির মূল লড়াইয়ে নামবে বাংলাদেশ। চ্যাম্পিয়ন্স গ্রুপ পর্বের তিন ম্যাচে ১, ৫ ও ৯ জুন যথাক্রমে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড ক্রিকেট দলের বিপক্ষে মাঠের লড়াইয়ে মুখোমুকি হবে মাশরাফি-মুশফিক-সাকিবরা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: