জাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদত্যাগ

৭ নভেম্বর ২০১৯, ১১:৩৯:৫৬

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভিসি’র পদত্যাগের দাবিতে ক্যাম্পাস উত্তাল। এর মধ্যে জাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আবু সুফিয়ান চঞ্চল পদত্যাগ করেছেন। মঙ্গলবার কেন্দ্রীয় দফতর সেলে তিনি পদত্যাগপত্র জমা দিয়েছেন।

ছাত্রলীগের কেন্দ্রীয় দফতর সম্পাদক আহসান হাবিব এ তথ্য নিশ্চিত করেছেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সম্পাদক লেখক ভট্টাচার্য বিষয়টি শুনেছেন বলে নিশ্চিত করেছেন। পরে পদত্যাগের বিষয়টি প্রেস রিলিজের মাধ্যমে জানানো হবে বলে জানিয়েছেন লেখক।

কী কারণে পদত্যাগ করেছেন সে বিষয়ে কিছুই জানাতে চায়নি কেন্দ্রীয় নেতৃবৃন্দ। তবে ব্যক্তিগত কারণ দেখিয়ে চঞ্চল পদত্যাগ করতে পারে বলে মন্তব্য করেন আহসান হাবিব।

এছাড়া এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা। তিনি বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না। কেন্দ্রের সঙ্গে যোগাযোগ করে বিষয়টা জানার চেষ্টা করছি।

২০১৬ সালের ২৮ ডিসেম্বর জুয়েল রানাকে সভাপতি ও সুফিয়ান চঞ্চলকে সাধারণ সম্পাদক করে শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়। ইতিমধ্যে এই কমিটি প্রায় দুই বছর মেয়াদোত্তীর্ণ হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: