ঝিনাইদহে এমপির পিএস কর্তৃক গণপূর্ত অফিস ভাংচুর মহিলা কর্মীসহ ৩ জনকে লাঞ্চিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঝিনাইদহে এমপির পিএস কর্তৃক গণপূর্ত অফিস ভাংচুর মহিলা কর্মীসহ ৩ জনকে লাঞ্চিত

2 June 2017, 7:45:23

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহ সদর এমপি তাহজীব আলম সিদ্দিকী সমির পিএসের নেতৃত্বে গণপূর্ত অফিসে হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে। এ সময় অফিসের অফিস সহকারী রাশিদা সুলতানা, পিয়ন সাগর ও জীবনকে লাঞ্ছিত করা হয়েছে। এ ঘটনায়  গণপূর্ত বিভাগের অফিস সহকারি রাশিদা সুলতানা বাদি হয়ে কামাল, আশরাফ সহ প্রায় ৭/৮ জনের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে ঝিনাইদহ সদর এমপির পিএস হিসাবে পরিচিত কামাল ও আশরাফের নেতৃত্বে প্রায় ৭/৮ জনের একটি বহিরাগত দল গণপূর্ত অফিসে প্রবেশ করে। এ সময় তারা অফিসের  টেন্ডার রেজিস্ট্রেশনের খাতা দেখতে চায়। খাতা নির্বাহী প্রধানের আদেশ ছাড়া দিতে অপারগতা জানালে কামাল অকথ্য ভাষায় গালিগালাজ করে।

একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে অফিস সহকারী রাশিদা সুলতানা, জীবন ও সাগরকে অফিসের ভিতর থেকে গলা ধাক্কা দেয় এবং মারধর করে। অফিসে থাকা আলমারি ও শোকেচ ভাঙার চেষ্টা চালায়। অফিসের মধ্যে চরম আতংক সৃষ্টি করে চলে যায়।
তবে এ ব্যাপারে কামালের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ভাংচুর ও লাঞ্চিতর ঘটনা অস্বীকার করে জানান,এখানে ১২ কোটি টেন্ডার গোপন করা হয়েছে। অফিস সহকারী রাশিদা সুলতানার স্বামী রিপনের নামে কাজ দেওয়া হয়েছে। এ ঘটনায় তার কাছে আমরা জানতে গিয়েছিলাম।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: