ঝিনাইদহে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঝিনাইদহে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি

19 June 2017, 9:55:53

ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ পুরাতন মাগুরা বাসস্ট্যান্ডে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার(১৯.০৬.২০১৭) ভোররাতে হোসেন শহীদ সোহরাওর্দী (এইচ এস এস) সড়কের পুরাতন মাগুরা বাসস্ট্যান্ডে দুটি দোকানে চুরি সংগঠিত হয়েছে। এ সময় এসব দোকানের ভেন্টিলেটর ভেঙ্গে ভেতওে প্রবেশ করে চোরেরা ক্যাশবাক্স ভেঙে নগদ ১লক্ষ ৫৮হাজার ৩০০টাকাসহ বেশ কিছু মালামাল লুট করে নিয়ে যায়। জানা গেছে, মার্কেটের বিসমিল্লাহ থাই এন্ড এসএস থেকে ১লক্ষ ৫৬ হাজার ৩০০ টাকা ও চশমা বিতান থেকে ২হাজার টাকা দোকানের ভেন্টিলিটার ভেঙ্গে নিয়ে যায় চোরেরা।

বিসমিল্লাহ থাই এন্ড এসএস’র দোকানের মালিক বাকি বিল্লাহ জানান, প্রতিদিনের ন্যায় রবিবার রাত দশটার দিকে দোকানঘর বন্ধ করে তার বিাড়ীতে চলে যান। পরের দিন সোমবার সকালে তার কর্মচারি ইয়াছিন প্রতিদিনের মতো দোকানে এসে দোকানঘরের সার্টার খুলে দোকানের ভেন্টিলিটার ভাঙা ও ক্যাশবাক্স ছড়ানো ছিটানো দেখতে পেয়ে আমাকে ফোন করে পরে আমি দোকানে আশি। পাশের আর একটি চশমাবিতান নামের দোকানে একই কায়দায় ভেন্টিলিটার ভেঙে ২হাজার টাকা চুরি হয়েছে। এ চুরির ঘটনাই থানাই এখনো পর্যন্ত কোন জিডি করা হয়নি ।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: