ঝিনাইদহে ১০ টি ভারতীয় ইয়ারগানসহ মহিলা চোরাকারবারী আটক | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

ঝিনাইদহে ১০ টি ভারতীয় ইয়ারগানসহ মহিলা চোরাকারবারী আটক

12 July 2017, 5:51:52

ঝিনাইদহ সংবাদদাতাঃ

ঝিনাইদহের কালীগঞ্জ থেকে ১০ টি ভারতীয় ইয়ারগানসহ অন্তরা খাতুন (২৩) নামের এক মহিলা চোরাকারবারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোররাতে বারবাজার ক্যাম্প পুলিশ বারবাজার শহর থেকে ইয়ারগানগুলি উদ্ধার করে। এ সময় অপর দুই চোরাকারবারী দৌঁড়িয়ে পালিয়ে যায়। গ্রেফতার হওয়া অন্তরা খাতুন যশোর জেলার চৌগাছা উপজেলার আন্দুলিয়া গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী।

বারবাজার ক্যাম্পের আইসি এসআই তরিকুল ইসলাম জানান, ভারত থেকে অবৈধ পথে আসা ইয়ারগান পাচারের গোপন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় বারবাজার শহরের মধ্যে একটি ইজিবাইকে তল্লাসী চালিয়ে অবৈধপথে ভারত থেকে আসা ১০টি ইয়ারগানসহ অন্তরা খাতুন নামের এক মহিলা চোরাকারবারীকে গ্রেফতার করেন। সে সময় অন্তরার স্বামী শফিকুল ইসলাম শফি (৩০) ও ইজিবাইক চালক হারুন পালিয়ে যায়। তিনি আরো জানান, ইয়ারগান গুলি ভারতীয়। সেগুলি চোরাইপথে বাংলাদেশে আনা হয়েছিল। এ ব্যাপারে মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: