ঝিনাইদহে ৪ জন আহত:আওয়ামীলীগে সদ্য যোগদান কারীদের হামলায় | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

ঝিনাইদহে ৪ জন আহত:আওয়ামীলীগে সদ্য যোগদান কারীদের হামলায়

13 June 2017, 11:01:12

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহ সদর উপজেলার ফুরসন্দি ইউনিয়নের কুশবাড়িয়া বাজারে সোমবার বিকালে কয়েকটি দোকানে হামলা ও কয়েক জনকে মার ধররের ঘটনা ঘটেছে। ঘটনার প্রত্যক্ষদর্শীদের নিকট থেকে জানা গেছে, সোমবার বিকালে মিয়াকুন্ডু গ্রামের মিন্টু ও মহিদুলের নেতৃত্বে সনাতন পুরের রাজা, রানা, উজির, কসিম, মাছুদ, রিপন সহ প্রায় ১০/১২ জনের একটি দল হাতুড়ি ও কাঠের চলা নিয়ে হটাৎ করে বিল্লালের রিয়া ফার্নিচার ও মুরগীর দোকানে বসে থাকা লোকজনের উপর হামলা চালিয়ে মারধর শুরু করে।

এ সময়ে ফার্নিচার ও মুরগীর দোকান ভাংচুর করে। এই ভাংচুরের সময় কাঠের চলা ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে মিয়াকুন্ডু গ্রামের মৃত চাঁদ আলী লস্কারের ছেলে লুৎফর লস্কার (৬০), লুৎফর লস্কারের ছেলে টুকু লস্কার (৩৩), বরকত আলী লস্কারের ছেলে শহিদুল মন্ডল(৫০) ও আলিম লস্কারের ছেলে বিল্লাল(৩২) এই ৪ জনকে আহত করে। আহতরা বর্তমানে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি আছে। এ ঘটনা নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। উল্লেখ্য, এই হামলাকারীরা প্রায় ২০/২৫ দিন আগে এই ইউনিয়নের সাবেক ইউ পি চেয়ারম্যান শহিদ সিকদারের হাত ধরে বি এন পি থেকে আওয়ামীলীগে যোগদান করে।
ঝিনাইদহ সদর থানার অফিসার ইন চার্জ এমদাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এলাকায় গ্রুফের কারনে হামলা চালিয়ে ৪ জন কে আহত করেছে। তারা ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি আছে। উক্ত ঘটনায় এখন এলাকা আইন শৃঙ্গলা বাহিনির নিয়ন্ত্রণে আছে।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: