ঝিনাইদহে ৫ মাসে ২২ লাশ ! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঝিনাইদহে ৫ মাসে ২২ লাশ !

5 June 2017, 5:06:00

 ঝিনাইদহ ব্যুরো:
ঝিনাইদহ জেলায় গত ৫ মাসে ২২ জনের লাশ উদ্ধার হয়েছে। এর মধ্যে ১৯ জন খুন হয়েছেন। মৃত্যুর সঠিক কারণ নির্নয়ে তিন জনের লাশ ময়না তদন্ত শেষে রিপোর্টের জন্য ঢাকায় পাঠানো হয়েছে। জঙ্গী বিরোধী অভিযান ও বন্দুক যুদ্ধে নিহত হয়েছেন ৪ জন। পুলিশের রেকর্ড থেকে এ সব তথ্য জানা গেছে। বিভিন্ন থানা ও পত্রপত্রিকায় প্রকাশিত রিপোর্ট থেকে জানা গেছে, ২০১৭ সালে জানুয়ারী থেকে ৩১ মে পর্যন্ত ঝিনাইদহ সদর উপজেলায় ৭ জন, শৈলকুপায় ৫ জন, কালীগঞ্জে ৩ জন, হরিণাকুন্ডুতে ১ জন, মহেশপুরে ৩ জন ও কোটচাঁদপুরে ৩ জনের লাশ উদ্ধার করা হয়।

এ সব হত্যাকান্ড ও লাশ উদ্ধারের বিষয়ে ঝিনাইদহ পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, সারা জেলার সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি খুবই ভাল। তবে যে সব হত্যাকান্ড ঘটছে তা সবই সামাজিক বিরোধ ও পুর্ব শত্রুতার কারণে। তিনি দাবী করেন, সব হত্যার আসামী গ্রেফতার ও আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দি রয়েছে। তিনি আরো বলেন জেলা থেকে মাদক, জঙ্গী ও পেশাদার অপরাধীদের বিরুদ্ধে নিয়মিত পুলিশ অভিযানের কারণে অপরাধ নিয়ন্ত্রনে রাখা সম্ভব হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: