ঝিনাইদহ উপশহরপাড়া থেকে অস্ত্রসহ ডিবি হাতে গ্রেফতার ৫ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঝিনাইদহ উপশহরপাড়া থেকে অস্ত্রসহ ডিবি হাতে গ্রেফতার ৫

23 June 2017, 7:22:46

Normal
0

false
false
false

EN-US
X-NONE
X-NONE

MicrosoftInternetExplorer4

/* Style Definitions */
table.MsoNormalTable
{mso-style-name:”Table Normal”;
mso-tstyle-rowband-size:0;
mso-tstyle-colband-size:0;
mso-style-noshow:yes;
mso-style-priority:99;
mso-style-qformat:yes;
mso-style-parent:””;
mso-padding-alt:0in 5.4pt 0in 5.4pt;
mso-para-margin:0in;
mso-para-margin-bottom:.0001pt;
mso-pagination:widow-orphan;
font-size:11.0pt;
font-family:”Calibri”,”sans-serif”;
mso-ascii-font-family:Calibri;
mso-ascii-theme-font:minor-latin;
mso-fareast-font-family:”Times New Roman”;
mso-fareast-theme-font:minor-fareast;
mso-hansi-font-family:Calibri;
mso-hansi-theme-font:minor-latin;
mso-bidi-font-family:”Times New Roman”;
mso-bidi-theme-font:minor-bidi;}

 


ঝিনাইদহ সংবাদদাতাঃ

ঝিনাইদদহ শহরের সিএন্ডবি পুকুর পাড়ের একটি ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ একটি বিদেশী অস্ত্র নগদ টাকাসহ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পদমদি গ্রামের করিম শেখের ছেলে টিটোন শেখ, বড়হিজলী গ্রামের শাহজাহানের ছেলে মিজানুর রহমান মজনু, রাজবাড়ীর বালিয়াকান্দির ইব্রাহীম খলিলের ছেলে তারেক হোসেন আলমাস, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সদরপাড়া গ্রামের আজগার আলী মন্ডলের ছেলে হাসান মিয়া ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী এলাকার নুর মোহাম্মদের ছেলে মোঃ ফয়সাল। ডিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে দাবী করা হয় আসামীর হেফাজত থেকে একটি বিদেশী তৈরী পিস্তল, ম্যাগাজিনসহ তিন রাউন্ড গুলি, নগদ ৩৫,০০০/-(পয়ত্রিশ হাজার) টাকা উদ্ধার হয়।

 

ঝিনাইদহ ডিবি পুলিশের ওসি দাউদ হোসেন জানান, ঝিনাইদহ পৌরসভাধীন উপশহরপাড়া সিএন্ডবি পুকুরের পূর্বদক্ষিণ পাশে রওশন আরা বেগম রোজী তৃতীয় তলা ভবনের নীচ তলায় জনৈক ফয়সালের মেসে অভিযান চালিয়ে জনকে গ্রেফতার তাদের কাছ থেকে সব জিনিসপত্র উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাতে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

এদিকে ঝিনাইদহ সদর উপজেলার ডাকাতিয়া এলাকা থেকে অস্ত্র গুলিসহ আন্ত জেলা ডাকাত দলের সদস্য সজল হোসেনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে তাকে আটক করা হয়। ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, বৃহস্পতিবার ভোর রাতে ঝিনাইদহযশোর মহাসড়কে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে আটক করা হয় সজল হোসেনকে। পরে তার কাছ থেকে উদ্ধার করা হয় দেশীয় তৈরী ওয়ান শ্যুটারগান রাউন্ড গুলি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: