সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

ঝিনাইদহ কালীগন্ঞ্জে আবারো ডেঙ্গু জ্বরে গৃহবধুর মৃত্যু

৭ সেপ্টেম্বর ২০১৯, ২:৫৯:০২

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

ঝিনাইদহ কালীগঞ্জে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে তারানা বেগম (৩৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয়। মৃত্যু তারানা বেগম উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী। তারানার স্বামী আলতাফ হোসেন জানান, গত ২৮ আগস্ট তার স্ত্রী প্রথমে জ্বর অনুভব করেন। স্থানীয় ভাবে চিকিৎসার পর ১ সেপ্টেম্বর তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষার পর ডেঙ্গুতে ধরা পড়লে ওই হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে রেখে তাকে চিকিৎসা দেয়া হয়েছিল। বুধবার সকালে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ফরিদপুর মেডিকেলে রেফার্ড করেন। সেখানে নেয়ার পথে মধুখালী সেতু পার হবার পর তিনি মারা যান। সেখান থেকে বাড়িতে নিয়ে রাতেই তার দাফন সম্পন্ন করা হয়েছে। এ বিষয়ে ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক অপূর্ব কুমার জানান, তারানা ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুর রেফার্ড করা হয়। তবে সেখানে নেয়ার পথে তার মৃত্যুু হয়েছে কিনা এটা আমাদের কেউ অবহিত করেনি। এ বিষয়ে ঝিনাইদহের সিভিল সার্জস ডা. মেলিনা বেগম জানান, তারানা বেগম ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার অবস্থা খারাপ হওয়ায় ফরিদপুর রেফার্ড করা হয়েছিল। এর আগে গত ২৭ আগস্ট ডেঙ্গুতে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুফিয়া বেগম (৫৫) নামে এক রোগীর মৃত্যুু হয়। তিনি মারা গেছেন। সুফিয়া বেগম কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের বানুড়িয়া গ্রামের আবদুর রহিমের স্ত্রী।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: