শিরোনাম
◈ ক্ষমতার পতন ও অপেক্ষার মিষ্টি ফল-মহসীন ভূঁইয়া ◈ নাঙ্গলকোটে দুই গ্রামের মানুষের চলাচলের প্রধান রাস্তাকে খাল বানিয়ে নিরুদ্দেশ ঠিকাদার! ◈ নাঙ্গলকোটের তিনটি প্রতিষ্ঠান পরিদর্শনে শিক্ষা মন্ত্রনালয়ের টিম ◈ নাঙ্গলকোটে শত বছরের পানি চলাচলের ড্রেন বন্ধ ,বাড়িঘর ভেঙ্গে ২’শ গাছ নষ্টের আশংকা ◈ পদ্মা সেতুর রেল সংযোগে খরচ বাড়লো ৪ হাজার কোটি টাকা ◈ অরুণাচল সীমান্তে বিশাল স্বর্ণখনির সন্ধান! চীন-ভারত সংঘাতের আশঙ্কা ◈ কুমিল্লার বিশ্বরোডে হচ্ছে দৃষ্টিনন্দন ইউলুপ- লোটাস কামাল ◈ দুই মামলায়খালেদার জামিন আবেদনের শুনানি আজ ◈ মাদকবিরোধী অভিযানএক রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১১ ◈ নাঙ্গলকোটে চলবে ৩ দিন ব্যাপী মাটি পরীক্ষা

ঝিনাইদহ কুসুমপুর সীমান্ত থেকে অপহৃত স্কুল ছাত্রীকে ৩ দিন পর উদ্ধার করেছে পুলিশ!

১২ মে ২০১৮, ৭:২৯:২৪
মো : সাবিবর হোসেন,ঝিনাইদহ থেকে :
ঝিনাইদহে অপহরনের ৩ দিন পর শুক্রবার সন্ধায় ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকা থেকে স্কুল ছাত্রী আলেয়াকে উদ্ধার করেছে মহেশপুর থানা পুলিশের দত্ত নগর ক্যাম্পের ইনচার্জ গাজী রবিউল ইসলাম সহ তার সঙ্গীয় ফোর্স। অপহরনের স্বীকার আলেয়া খাতুন মহেশপুর উপজেলার সীমান্ত কুসুমপুর গ্রামের মোঃ সাহাবুল ওরফে সাবলু  এর কন্যা ও  স্বরুপপুর -কুসুমপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্রী। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি অপহরন মামলা দ্বায়ের করা হয়েছে, যাহার মামলা নং- ৭ মহেশপুর থানা। অপহরন মামলা হলেও এখনো পর্যন্ত কোন আসামী গ্রেফতার করতে পারেনি মহেশপুর পুলিশ। এজাহার ও পারিবারীক সূত্রে জানা যায়, বুধবার সন্ধায় সীমান্তের কুসুমপুর বিডিআর ক্যাম্পের সামনে থেকে দুই বখাটে স্বরুপপুর গ্রামের মঞ্জুরুল এর দুই পুত্র রাকিবুল (১৮) ও মনিরুল (২০) একটি সিএনজি গাড়ীতে করে আলেয়াকে অপহরন করে নিয়ে যায়। কোথাও খোজা খুজি করে না পেয়ে তার পরিবারের পক্ষ থেকে মহেশপুর থানায় মামলা দ্বায়ের করা হয়। সূত্রে আরো জানায়, দুই বখাটে রাকিবুল ও মনিরুল দীর্ঘ দিন যাবৎ স্কুলে  যাওয়া আসার পথে আলেয়াকে উত্তক্ত করত এবং বিভিন্ন কুপ্রস্তাব দিত। এতে রাজি না হলে ক্ষিপ্ত হয়ে তাহারা এ ঘটনা ঘটায়। এ ব্যপারে মহেশপুর থানার ওসি বলেন, ভিকটিম উদ্ধার করা হয়েছে এবং আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: