ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যানকে গণসংবর্ধনা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যানকে গণসংবর্ধনা

28 January 2017, 10:45:09

সাবিবর হোসেন, ঝিনাইদহ অফিস :
ঝিনাইদহ জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কনক কান্তি দাসকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার বিকেলে সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের পায়রা চত্বরে এ সংবর্ধনার আয়োজন করা হয়। শুরুতে দুপুরে জেলার সীমান্তবর্তী সদর উপজেলার হাটগোপালপুর এলাকা থেকে তাকে শত শত মোটর সাইকেল ও মাইক্রো নিয়ে শোভাযাত্রা সহকারে হাজার হাজার নেতাকর্মীরা তাকে বরণ করেন। পরে বিকেলে শহরের পায়রাচত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ্ মোহাম্মদ ওয়াজেদ আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক জে এম রশিদুল আলম রশিদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি শফিকুল ইসলাম অপু, সহ-সভাপতি এ্যাড. আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম ফোটন, জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি আক্কাস আলী, সদর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহিম জামান, জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খায়রুল ইসলাম। সংবর্ধিত অতিথি কনক কান্তি দাসকে অভিনন্দন জানাতে সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক নুর এ আলম বিপব বর্ণাঢ্য শোভাযাত্রা সহকারে সদর উপজেলার বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে তাকে অভিনন্দন জানান। এছাড়া অর্নিবান প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক বিনয় কৃষ্ণ বিশ্বাস, ফজর আলী গার্লস স্কুলসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে কনক কান্তি দাসকে ফুলেল শুভেচ্ছা প্রদাণ করা হয়। সংবর্ধিত অতিথি কনক কান্তি দাস তার বক্তব্যে বলেন, ঝিনাইদহ জেলা বাসী আজ আমাকে যেভাবে বরণ করে নিয়েছেন তা জেলার উন্নয়নের মাধ্যমে তাদের সেই ঋণ পরিশোধ করতে হবে। সকলের সহযোগীতা থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্শিবাদ নিয়ে আমি এ জেলাকে একটি মডেল জেলা হিসেবে গড়ে তুলতে পারবো। রাতে দেশের বরেণ্য শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: