ঝিনাইদহ শহরে দিনের বেলায় মহিলার গলার চেন ছিনতাই | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঝিনাইদহ শহরে দিনের বেলায় মহিলার গলার চেন ছিনতাই

6 July 2017, 3:18:57

 

ঝিনাইদহ সংবাদদাতাঃ

মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ শহরের হামদহ এলাকার হামদহ শিশু একাডেমীর সামনের রাস্তা থেকে জৈনিক মহিলার এক ভরি ওজনের স্বর্ণের গলার চেইন ছিনতাই করে নিয়েছে দু’যুবক। জানাগেছে, ঝিনাইদহ শহরের গোরস্থানের সামনে বাসা থেকে পাকা রাস্তা ধরে হাঁটতে হাঁটতে পিটিআই স্কুলে যাচ্ছিল শৈলকূপা কাজী পাড়ার স্কুল শিক্ষক সিরাজুল ইসলামের স্ত্রী রোজিনা। এসময়ে সে শিশু একাডেমীর সামনে পৌঁছালে অপরিচিত ২ যুবক এসে একজন মহিলার ২ হাত ধরে ও অন্য জন তার গলা থেকে স্বর্ণের চেইন ছিড়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে দিনে দুপুরে ছিনতাইয়ের ঘটনা শুনে এলাকাবাসী হতবাক হয়ে পড়ে।

 

তথ্য সুত্রে আরও জানা গেছে, ঝিনাইদহের ব্যাপারী পাড়ার প্রায় ২০/৩০ টা উঠতি বয়সের ছেলেরা এই এলাকায় মাদক ব্যবসা ও ছিনতাইয়ের মত অপরাধ করে থাকে। দিনের অধিকাংশ সময়ে এরা সরকারি বালক বিদ্যালয়ের আশে পাশে ঘুরে বেড়ায়। তাছাড়া সন্ধ্যা হলে এই চক্রটি সরকারি বালক স্কুলের আশেপাশের এলাকায় দীর্ঘদিন যাবত বিভিন্ন লোক জনের নিকট থেকে মোবাইল ও নগদ টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যাচ্ছে। যার কারনে সন্ধ্যা হলে সরকারি স্কুল মাঠের দক্ষিণ পাশ দিয়ে হেটে যাওয়ার রাস্তায় কেউ চলাফেরা করতে সাহস পায় না। শহরের হামদহ এলাকার জনসাধারণ এই অপরাধীদের ধরে উপযুক্ত দিয়ে এলাকার সাধারন মানুষের জান মালের নিরাপত্তা নিশ্চিত করার দাবী জনিয়েছে।

 

ঝিনাইদহ সদর থানার এস আই শামছুল ইসলাম ঘটনার সততা স্বীকার করে বলেন, শৈলকূপার এক ব্যাক্তির স্ত্রীর চেন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে আমারা এদের গ্রেফতারের ব্যাপারের চেষ্টা চালিয়ে যাচ্ছি । এ প্রসঙ্গে জানার জন্য ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক কে ২ দফা ফোন করলে সে ফোন কেটে দেওয়ার কারনে তার প্রতিক্রিয়া জানা যায়নি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: