ঝিনাইদহ সিমান্তে বিজিবির অভিযানে ফেনসিডিলসহ উপজেলা ছাত্রলীগ নেতা মেম্বর পুত্র আটক | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঝিনাইদহ সিমান্তে বিজিবির অভিযানে ফেনসিডিলসহ উপজেলা ছাত্রলীগ নেতা মেম্বর পুত্র আটক

19 June 2019, 2:55:05

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সাহাবুদ্দিন শিহাবকে ৭ বোতল ফেনসিডিলসহ আটক করেছে ৫৮ বর্ডার গার্ড অব বাংলাদেশ এর সদস্যরা। মঙ্গলবার সন্ধ্যায় জীবননগর বেনীপুর সীমান্ত ক্যাম্পের বিজিবির সদস্যরা তাকে আটক করে। আটক শিহাব কালীগঞ্জ উপজেলার বানুড়িয়া গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুস সামাদের ছেলে। বিজিবির বরাত দিয়ে জীবননগর থানার ওসি শেখ গনি মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সন্ধ্যার দিকে মোটরসাইকেলে দুইজন বেনীপুর সীমান্ত দিয়ে ফেনসিডিল নিয়ে আসছিলেন। এ সময় বিজিবির সদস্যরা তাদের গতিরোধ করে একজনকে আটক করে। অন্যজন পালিয়ে যায়। তিনি আরো জানান, বিজিবি সদস্যরা রাতে সাহাবুদ্দিন শিহাব নামে একজনকে ৭ বোতল ফেনসিডিলসহ থানায় দিয়ে যায়। তার বিরুদ্ধে মাদক মামলা হয়েছে। কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথা জানান, ঘটনাটি আমি শুনেছি। ঘটনা সত্য হলে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x