টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হাসানপুর স্পোর্টিং ক্লাব | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হাসানপুর স্পোর্টিং ক্লাব

17 February 2020, 11:00:08

মোশাররফ হোসেন,সিনিয়র রিপোর্টার(সৌদি আরব-ঃ

আজ নাঙ্গলকোট উপজেলার দক্ষিণ দুর্বাপুস্কুরুনী আলোসিড়ি ক্রিয়াচক্র ক্লাব কর্তৃক আয়োজিত রাত্রিকালীন টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট -এর ফাইনাল অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় মুখোমুখি হয় ঢালুয়া ক্রিকেট ক্লাব বনাম হাসানপুর স্পোর্টিং ক্লাব। খেলায় টস জিতে প্রথমে ব্যাট করে হাসানপুর স্পোর্টিং ক্লাব ১০৭ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেনে ঢালুয়া ক্রিকেট ক্লাব ৬০রানে অল আউট হয়ে যায়। হাসানপুর স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয় ৪৭রানে। ফাইনাল ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন চ্যাম্পিয়ন দলের মোঃ ইমন। পুরা টুর্নামেন্ট জুড়ে ভালো খেলে ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন হাসানপুর স্পোর্টিং ক্লাবের মোঃ মেহেদী হাসান।

নাঙ্গলকোট উপজেলার ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরো ফাইনাল ম্যাচ উপভোগ করেন এবং চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে পুরস্কার বিতরণ করেন।
এছাড়াও উক্ত ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন,যুবলীগ নেতা আবুল বাশার জয়,আওয়ামিলীগ নেতা গোলাম মাওলা ছূট্রু সহ এলাকার অনেক নেতৃবৃন্দ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x