টুটপাড়া একালা থেকে ছাত্রশিবিরের তিন নেতাকর্মী আটক | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

টুটপাড়া একালা থেকে ছাত্রশিবিরের তিন নেতাকর্মী আটক

28 February 2017, 1:24:58

খুলনা সংবাদদাতা ঃ

খুলনায় (২৮ ফেব্রুয়ারি)মঙ্গলবার সকাল ৯টার দিকে মহানগরীর টুটপাড়ার পুরনো পুলিশ ফাঁড়ি সংলগ্ন ইলাক্সের মোড় থেকে   ছাত্রশিবিরের তিন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- খুলনা সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ড শিবিরের সভাপতি ইকবাল হোসেন (৩৩), শিবির কর্মী তৈয়েবুর রহমান (২২) ও রহমত আলী (২৯)।খুলনা থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ হোসেন জানান, রামপাল বিদ্যুৎকেন্দ্র বাতিলের দাবিতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির কর্মসূচির সমর্থনে মিছিলের প্রস্তুতি নেওয়ার সময় তাদেরকে আটক করা হয়। তাদের কাছ থেকে এ সংক্রান্ত একটি ব্যানারও জব্দ করা হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: