টেস্ট দলে ফিরছেন মুস্তাফিজ শ্রীলঙ্কার বিপক্ষে! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

টেস্ট দলে ফিরছেন মুস্তাফিজ শ্রীলঙ্কার বিপক্ষে!

16 February 2017, 9:01:38

ইঞ্জুরি কাটিয়ে জাতীয় দলে ফিরলেও সাম্প্রতিক সময়ে ফিটনেস ঘাটতি ইস্যুতে জাতীয় দলের হয়ে টেস্ট ম্যাচ খেলা হয়নি জাতীয় দলের তরুণ উদীয়মান পেসার মুস্তাফিজুর রহমানের। তবে আশার বাণী হলো চিত্রপট বদলাচ্ছে দ্রুতই। সেই সাথে সাদা পোশাকে জাতীয় দলের জার্সিতে আবারো মাঠ মাতানোর সম্ভাবনা জাগছে মুস্তাফিজের জন্য।

টেস্ট খেলার জন্য ফিটনেসের অভাব রয়েছে মুস্তাফিজের নির্বাচকদের এমন ধারণার পর নিউজিল্যান্ড ও ভারত সফরের দল থেকে বিশ্রামে রাখা হয়েছিল বাঁ-হাতি এ পেসারকে। ভারত সফরের দলে না থাকলেও এসময়টাতে বসে থাকেননি তিনি। নিজেকে প্রমাণ করতে মুস্তাফিজ মাঠ দাপিয়ে বেড়িয়েছেন বিসিএলে।

বিসিএলে নিজের নামের প্রতি আস্থা রাখতে সক্ষম হয়েছেন মুস্তাফিজ। ইঞ্জুরি থেকে ফিরে লম্বা পরিসরে খেলা কঠিন হলেও স্বাচ্ছন্দ্যের সাথেই তা করে দেখিয়েছেন জাতীয় দলের এ তারকা পেসার। বিসিএলের পারফরম্যান্সই তাকে আবারো জাতীয় দলে ফেরার রাস্তা করে দিচ্ছে। জাতীয় দলের প্রধান নির্বাচকের কন্ঠে তা জানা গেল পরিষ্কারভাবে।

বিসিএল চলাকালীন সময়ে মুস্তাফিজের উপর আলাদা নজর রাখা হয়েছিল উল্লেখ করে মিনহাজুল আবেদিন নান্নু জানান মুস্তাফিজ আগের চেয়েও এখন অনেক বেশি ফিট। তাই আসন্ন শ্রীলঙ্কা সফরের দল তার অন্তর্ভুক্তিতেই গড়ার ইঙ্গিত এ নির্বাচকের। ‘মুস্তাফিজের ফিটনেস আগের চেয়ে অনেক ভালো। আমার বিশ্বাস, ও টেস্টর জন্য সম্পূর্ণ ফিট। ওর নিজেও এখন কোনো সমস্যা অনুভব করছে না। হয়তো ছন্দে ফিরতে খানিটকা সময় লাগতে পারে।’

শেষ পর্যন্ত সবকিছু ঠিক থাকলে শ্রীলঙ্কা সফর দিয়েই জাতীয় দলে্র হয়ে সাদা পোশাকের ক্রিকেটে ফিরছেন কাটার-মাস্টার মুস্তাফিজ তা এক প্রকার নিশ্চিতই বলা চলে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: