ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অফ নাঙ্গলকোট,কুমিল্লার ২০১৯-২০২০ সেশনের পূর্নাঙ্গ কমিটি গঠন! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোট সাংবাদিক সমিতির বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত ◈ প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহীত তেরখাদায় ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ◈ মানবতার ফেরিওয়ালা এমপি আব্দুস সালাম মুর্শেদী ◈ সুন্দরবন থেকে হরিণের মাংস,মাথা,ও পা উদ্ধার ◈ করোনার চাইতেও ভয়াবহ রূপ নিয়েছে ধর্ষণ ◈ মরচেপড়া মানুষ ____ মোঃ মাহমুদুল হাসান কিরণ ◈ ধর্ষণ মামলার মাস হতে চললেও এখনো গ্রেপ্তার হয়নি আসামি ◈ বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড। ◈ চৌদ্দগ্রামে নিজ বাড়ি ও এলাকায় জানাজা না দিয়ে ঢাকায় নিয়ে যাওয়া হাছে লতিফুর রহমানের মরদেহ ◈ দীর্ঘ সামাজিক বিরোধের ফসল নাঙ্গলকোটের রাবেয়ার লাশ!

ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অফ নাঙ্গলকোট,কুমিল্লার ২০১৯-২০২০ সেশনের পূর্নাঙ্গ কমিটি গঠন!

12 August 2019, 8:38:27

প্রেস বিজ্ঞপ্তি।

কুমিল্লার জেলার অন্যতম একটি উপজেলা হলো নাঙ্গলকোট।শিক্ষা,সংস্কৃতিতে পরিপূর্ণ একটি আধুনিক থানা।এই উপজেলায় ২০১৬ সালের ডিসেম্বরের কতিপয় মেডিকেল স্টুডেন্টস এন্ড ডাক্তার মিলে গঠন করা হয় ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অফ নাঙ্গলকোট,কুমিল্লা।বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমে অবদান রাখছে সংগঠনটি।২০১৯-২০২০ সেশনে সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক সাধারণ সম্পাদক ও নর্দান ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজ এর ৫ম বর্ষের ছাত্র মোশারফ শরিফ ।সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন জনস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজ এর ছাত্র নাজমুল ইসলাম তুষার

সাধারন সম্পাদক নাজমুল ইসলাম তুষার বলেন ইতিমধ্যে আমরা অনেক কল্যামূলক কাজ হাতে নিয়েছি যেমন:ফ্রি মেডিকেল ক্যাম্পিং,স্কুল কলেজ শিক্ষার্থীদের বৃওির ব্যবস্থা,অসহায় ও দরিদ্রদের আর্থিক সহায়তা ইত্যাদি।
সভাপতি মোশারফ শরিফ বলেন আমরা ডাক্তার এবং মেডিকেল স্টুডেন্টস মধ্যে সু-সম্পর্ক বজায় ও স্বাস্থ্য ক্ষেত্রে এলাকার সার্বিক উন্নয়নে কাজ আমরা করতে চাই।আশা করি মহান আল্লাহ আমাদের সহায়ক হবেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: