ডাক্তার জাকির নায়েকের সংক্ষিপ্ত পরিচয়: | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

ডাক্তার জাকির নায়েকের সংক্ষিপ্ত পরিচয়:

12 March 2017, 10:09:02

রিয়াদ মজুমদার: আপনারা যারা ডাক্তার জাকির নায়েক কে নিয়ে, এলার্জিতে ভোগতেছেন তাদের উদ্দেশ্যে বলছি। আমেরিকার একজন খিষ্টান ডাক্তার উইলিয়াম ক্যাম্পবেল ১৯৯২ সালে যখন পৃথিবীর বুকে ঘোষণা দিল কুরআন মিথ্যা -ইসলাম মিথ্যা। সাথে তাঁর প্রমাণও দিল। আল- কুরআন থেকে ৩০ টি ভুল বের করল।কোন মুসলিম এলোনা তাঁর জবাব দেওয়ার জন্য।সৌদি আরব থেকে কোন মুসলিম এলোনা তাঁর জবাব দেওয়ার জন্য। আলেমরা বা কোন পির উলামা এলেননা তাঁর জবাব দেওয়ার জন্য।অনলাইনে কোন মুসলিমও জবাব দিল না।এই নিয়ে ইসলামের বিরুদ্ধে বই লেখা শুরু হল ইসলাম নিয়ে তামাশা বাড়তেই থাকল। ভারত থেকে এল চিকন শামলা বর্ণের মানুষ পেশায় একজন ডাক্তার এই তাঁর পরিচয়। সেই ডাক্তার গেল আমেরিকার শিকাগোতে খ্রিষ্টান ডাক্তার উইলিয়াম ক্যাম্পবেল এর কাছে (২০০০ সালের ১লা এপ্রিল) ৪ ঘন্টা ১৯ মিনিট ২৩ সেকেন্ডের একটি বিতর্ক। বিশ্বের খাতিমান মিডিয়ার সামনে কুরআনের বিরুদ্ধে সব অপবাদের জবাব তো দিলই সেই সাথে বাইবেল থেকে ৩৮ টিরও বেশি ভুল ধরিয়ে দিল। ডাক্তার উইলিয়াম ক্যাম্পবেল কোন উত্তরই দিতে পারল না।শুরু করলেন নতুন এক নবদিগন্তের অভিযাত্রা। লোকটি আর কেউ নন ডাক্তার জাকির নায়েক। আর আজ কিছু মুসলিম ওনার নামে অপবাদ দিচ্ছে। তিনি ইংরেজি ভাষায় কথা বলেন জানিনা আপনারা কতজন ভাল ভাবে ইংরেজি জানেন। নাকি ডাবিং শুনে মন্তব্য করছেন..? ডাবিংয়ে ভুল হওয়া সাভাবিক। আপনারা তখন কোথায় ছিলেন নাকি পানে চুন লাগাচ্ছিলেন।আপনারা তো প্রতিহিংসার. মিলাদ,খতম, তাবিজ ব্যবসা,টাকার বিনিময়ে কবর জিয়ারত নিয়ে ব্যাস্ত আছেন। আমার উদ্দেশ্য কোন আলেমকে কটুক্তি করা নয় কতিপয় আলেমদের প্রতিহিংসার কটুক্তিপুন্য বক্তৃতার নিন্দা করা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: