ডিইউজে’র জনকল্যাণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আমাদের নাঙ্গলকোট’র বার্তা সম্পাদক | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

ডিইউজে’র জনকল্যাণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আমাদের নাঙ্গলকোট’র বার্তা সম্পাদক

3 May 2018, 8:41:44

বাপ্পি মজুমদার ইউনুস:: ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ২৭ এপ্রিল- ২০১৮ নির্বাচনে জনকল্যাণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকার সম্মানিত বার্তা সম্পাদক ও নাঙ্গলকোট’র সূর্যসন্তান খন্দকার আলমগীর হোসাইন ।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) জনকল্যাণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সাংবাদিক খন্দকার আলমগীর হুসাইন’কে দৈনিক আমাদের নাঙ্গলকোট পরিবার পক্ষে পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক বাপ্পি মজুমদার ইউনুস এক শুভেচ্ছা বার্তায়ে শুভেচ্ছা জানিয়েছেন। কয়েকটি সংগঠন উনাকে সংবর্ধনা প্রদান করেন তার মধ্যে নাঙ্গলকোট ছাত্র ফোরাম কর্তৃক রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে সংর্বধনা দেয়া হয় এক পার্টি সেন্টারে।

এসময় উপস্থিত ছিলেন অত্র ফোরামের উপদেষ্টা মু. ইয়াসিন আরাফাত, সভাপতি আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মু’তাসিম বিল্লাহ শাহেদী, আবু নাঈম মু.তৌফিক, সদস্য  মুহিব্বুল্লাহ আল হুসাইনী,কবি ও  হাসান জামিল, ফখরুল ইসলাম, হারুনুর রশিদ, প্রমুখ।

খন্দকার আলমগীর হোসাইন দীর্ঘদিন ধরে সাংবাদিক পেশায় কর্মরত থেকে সাংবাদিকদের বিভিন্ন দাবী আদায়ের জন্য রাজপথে অগ্রণী ভূমিকা পালন ও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড করে আসছেন তিনি । তিনি দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকার প্রতিষ্ঠাকাল থেকে বার্তা সম্পাদক পদে সুনামের সাথে আছেন। তার হাত ধরে অসংখ্যা প্রতিষ্ঠান আজ নিজেদের অধিকার নিয়ে বেঁচে আছে আর সাংবাদিকদের অধিকার আদায়েও তিনি সর্বদা নিজেকে সম্পৃত রাখছেন।

বর্তমানে তিনি আমাদের অর্থনীতি ও আমাদের সময় ডটকম এর সিনিয়র স্টাফ রিপোর্টার ও আমাদের নাঙ্গলকোট পত্রিকায় বার্তা সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন ।

তিনি আলোকিত নাঙ্গলকোট’র সূর্য সন্তান। তার হাত ধরে আরো নাঙ্গলকোট এগিয়ে যাবে-এগিয়ে যাবে কৃতিত্বে! এ সকল গর্বিত সন্তানদের নিয়ে নাঙ্গলকোট আজ গর্বিত। একদিন নাঙ্গলকোটের কৃতিসন্তানেরা তাদের যোগ্যতা প্রমানে আরো এগিয়ে যাবে বলে তিনি মনে করেন।

তিনি ঢাকা সাংবাদিক ইউনিয়নের সম্মানিত সকল সদস্যের সহযোগিতা ও দোয়া প্রত্যাশা করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x