ডেনমার্ক থেকে স্ত্রীর ৫০ কোটি টাকা নিয়ে লাপাত্তা নাঙ্গলকোটের সাইফ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোট সাংবাদিক সমিতির বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত ◈ প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহীত তেরখাদায় ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ◈ মানবতার ফেরিওয়ালা এমপি আব্দুস সালাম মুর্শেদী ◈ সুন্দরবন থেকে হরিণের মাংস,মাথা,ও পা উদ্ধার ◈ করোনার চাইতেও ভয়াবহ রূপ নিয়েছে ধর্ষণ ◈ মরচেপড়া মানুষ ____ মোঃ মাহমুদুল হাসান কিরণ ◈ ধর্ষণ মামলার মাস হতে চললেও এখনো গ্রেপ্তার হয়নি আসামি ◈ বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড। ◈ চৌদ্দগ্রামে নিজ বাড়ি ও এলাকায় জানাজা না দিয়ে ঢাকায় নিয়ে যাওয়া হাছে লতিফুর রহমানের মরদেহ ◈ দীর্ঘ সামাজিক বিরোধের ফসল নাঙ্গলকোটের রাবেয়ার লাশ!

ডেনমার্ক থেকে স্ত্রীর ৫০ কোটি টাকা নিয়ে লাপাত্তা নাঙ্গলকোটের সাইফ

26 November 2019, 2:25:34

নিজস্ব প্রতিবেদক । দৈনিক আমাদের নাঙ্গলকোট।।

দীর্ঘ 9 ঘন্টা অভিযান শেষে পাওয়া গেল ডেনমার্কের মেয়ে নাদিয়াকে। অভিযুক্ত ব্যক্তির বাড়ি় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আশারকোটা গ্রামের। অভিযুক্ত প্রতারকের নাম সাইফ।

কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়নের সাইফ দুই মাস আগে নাদিয়া নামের তার স্ত্রীর ৫০ কোটি টাকা নিয়ে দেশে আসে। এসে দুই মাস যোগাযোগ বন্ধ রাখেন স্ত্রী সাথে। এলাকায় এসেও ডেনমার্কে বিবাহ করার বিষয়টি লুকিয়ে রাখে সাইফ।

স্ত্রী নাদিয়া তার তিন বছরের একমাত্র কন্যা সন্তান নিয়ে বাংলাদেশে এসে স্ত্রীর মর্যাদা যাচ্ছেন। অনেক খোঁজাখুঁজির মধ্যমে ভুক্তভোগী নাদিয়া অভিযুক্ত ব্যক্তির বাড়ি গিয়ে পৌঁছে। আশারকোটা গেলে শ্বশুরবাড়ি লোকজন তাকে মারধর করে। তোকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সহায়তা কোনরকম জীবন নিয়ে ফিরে  আসেন।

সেখান থেকে এলাকার লোকজন তাকে উদ্ধার করে কুমিল্লার একটি হোটেলে ব্যবস্থা করে দেন। জীবনের ঝুঁকি থাকায় মেয়েটি সন্তান নিয়ে অন্য একটি হোটেলে অবস্থান করছেন বলে সূত্র জানায়। বর্তমানে নাদিয়া কুমিল্লায় কোথায় আছে সে বিষয়টি গোপন রাখার শর্তে এ বিষয়গুলো প্রতিবেদককে জানায়।

এরই মধ্যে খবর পেয়ে প্রতারক সাইফ ডেনমার্ক চলে যায় বলে একটি বিশ্বস্ত সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

বিস্তারিত আসছে…

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: