সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অসুস্থ অবস্থায় কবি তাজুল ইসলাম

২৯ মে ২০১৯, ২:৫৬:৩৩

নাঈম উদ্দিন (প্রিন্স নয়ন) স্টাফ রাইটারঃ

নাঙ্গলকোট বাসির প্রিয় মুখ এবং নাঙ্গলকোট বাসির নক্ষত্র, হাজারো ছাত্রের শিক্ষক।দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকার সম্মানিত  সাহিত্য সম্পাদক, নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের সভাপতি, প্রবাসের আলোর উপদেষ্টা ,বর্তমান ময়ূরা উচ্চ বিদ্যালয়ের  সহকারী প্রধান শিক্ষক শ্রদ্ধেয় ব্যক্তি জনাবঃ তাজুল ইসলাম স্যার অসুস্থ হয়ে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। আজ ওনার বেশ কিছু পরীক্ষার রিপোর্ট বের হওয়ার কথা, মহান আল্লাহতালার সর্বদিকে উনাকে সুস্থ রাখুন এবং পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট গুলো ভালোআসে সে প্রত্যাশা রইল।সকল বন্ধুদের কাছে উনার জন্য দোয়ার দরখাস্ত রইল। মহান আল্লাহতায়ালা যেন এই মহান গুণীজন মানুষকে  সুস্থতা দান করেন এবং সুস্থভাবে উনি আবার আগের মতোই আমাদের মাঝে ফিরে আসেন, মহান আল্লাহতালা আমাদের সকলের দোয়া কবুল করুক আমিন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: