তামিম-রিয়াদ-সাকিব ইতিহাস গড়লেন পিএসএলে! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

তামিম-রিয়াদ-সাকিব ইতিহাস গড়লেন পিএসএলে!

18 February 2017, 10:19:34

ইতিহাস গড়লেন তামিম ইকবাল-সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ। দেশের বাইরের কোনো লীগে প্রথমবারের মতো একই ম্যাচে বাংলাদেশের তিন ক্রিকেটার খেলতে দেখা গেল।

গতকাল পাকিস্তান সুপার লীগের দ্বিতীয় আসরের নবম ম্যাচে এই ঘটনা ঘটে। গতকাল পেশোয়ার জালমির হয়ে তামিম ইকবাল ও সাকিব আল হাসান আর কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে খেলেন মাহমুদুল্লাহ রিয়াদ। এদিকে, দেশের বাইরের কোনো লীগে প্রথম ঘটনা হিসেবে বাংলাদেশের দুই ক্রিকেটার তামিম ও সাকিব এই দলের হয়ে মাঠে নামলেনও এই একই ম্যাচে।

নিজেদের পরবর্তী ম্যাচ খেলতে আজই মাঠে নামতে দেখা যাবে বাংলাদেশ ক্রিকেট দলের এই তিন তারকা ক্রিকেটারকে। সাকিব, তামিমের পেশোয়ার জালমি মুখোমুখি হবে মিসবাহর ইসলামাবাদের বিরুদ্ধে। অন্যদিকে রিয়াদের কোয়েটা গ্লাডিয়েটর্স লড়বে ম্যাককালামদের লাহোরের সাথে।

তবে গতকাল সাকিবকে ব্যাটে নামতে হয়নি। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটে গিয়ে তামিমের পেশোয়ার ৩ উইকেটে ১৬ ওভারে তোলে ১১৭ রান। বৃষ্টির কারণে চার ওভার কেটে নেয়া হয়।

এবারের আসরেও তামিম তার দুর্দান্ত ফিফটি দিয়ে শুরু করেছেন। গত আসরে তিনি ৬ ম্যাচে তিন ফিফটিতে মোট করেন ২৬৮ রান। এরমধ্যে দুই ম্যাচে সেরা খেলোয়াড় হন। আর গতকাল তিনি ৪ ছক্কা ও ৪ চারে ৪৬ বলে ৬২ রানে অপরাজিত থাকেন। আর শেষের দিকে শোয়াইব মাকসুদ ২৪ বলে ৩০ রানে অপরাজিত থাকেন।

চতুর্থ উইকেটে তামিম ও মাকসুদ ৮.৫ ওভারে ৭৫ রানে অবিচ্ছিন্ন থাকেন। অন্যদিকে কোয়েটার হয়ে মাহমুদুল্লাহ নিজের প্রথম ম্যাচে ২০ বলে ২৯ রানে অপরাজিত থাকেন। আর গতকাল তিনি ২ ওভারে ১২ রান দিয়ে নেন এক উইকেট।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: