সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

১২ সেপ্টেম্বর ২০১৯, ১২:২২:২৮

কুমিল্লা প্রতিনিধিঃ
কুমিল্লার তিতাস উপজেলার জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী মনোনীত হয়েছেন উপজেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মো: জালাল সরকার।  জালাল সরকার বাংলাদেশ আওয়ামীলীগের দু:সময়ের একজন ত্যাগী নেতা।

এছাড়াও তিনি দুলারামপুরস্থ রেডিয়ান ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক এবং ভিটিকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।নিষ্ঠার সাথে।  গত ১০ সেপ্টেম্বর বিকাল ২ টায় জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কর্যালয়ে নব নির্বাচিত অভিভাবক সদস্যদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে জালাল সরকারকে ২ বছরের জন্য বিদ্যোৎসাহী মনোনীত করেন।

জালাল সরকারকে বিদ্যালয়ের বিদ্যোৎসাহী মনোনীত করায় তিনি উচ্চশিত এবং সন্তুষ্টি প্রকাশ করেন।   তিনি বলেন, আমাকে এই গুরু দায়িত্ব দিয়ে আমার রেসপন্সেবেলটি বাড়িয়ে দিয়েছেন কর্তৃপক্ষ।   আমি চেষ্টা করব স্কুলটির উন্নয়ন কাজ করার এবং পাশাপাশি কিভাবে শিক্ষার মান বাড়ানো যায়।জালাল সরকার স্কুলটির বিদ্যোৎসাহী হওয়ায় স্কুলটির শিক্ষক/শিক্ষিকা,ছাত্র/ছাত্রী ও অভিভাবকগণ সন্তুষ্টি প্রকাশ করে অভিনন্দন জানান এবং ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

জালাল সরকারকে বিদ্যোৎসাহী মনোনীত করায় তিনি তিতাস-হোমনার অভিভাবক জাতীয় সংসদ সদস্য সিআইপি সেলিমা আহমাদ মেরী ও তিতাস উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ এবং সকল অভিভাবক সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: