তিতাসে আ’লীগ নেতার ভাই মাদকসহ গ্রেফতার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

তিতাসে আ’লীগ নেতার ভাই মাদকসহ গ্রেফতার

12 February 2017, 10:37:03

নিজস্ব প্রতিনিধি-হোমনা
কুমিল্লার তিতাসের জিয়ারকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক হত্যাসহ একাধিক মামলার আসামী আবুল খায়েরের ছোট ভাই আসলামকে (৩২) ২২ পিছ ইয়াবাসহ আটক করেছে তিতাস থানা পুলিশ। গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তিতাস থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলামের নেতৃত্বে এসআই কমল মালাকারসহ সঙ্গিয়ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার গোপালপুর গ্রাম থেকে তাকে আটক করে মাদক আইনে মামলা দায়ের করে গতকাল শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। সে গোপালপুর গ্রামের মো. মজিদ মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের গোপালপুর গ্রামের মজিদ মিয়ার ছেলে আবুল খায়ের ওই অ লের মানুষের কাছে আতঙ্কের আরেক নাম। মানুষ হত্যা থেকে শুরু করে চাঁদাবাজি, অস্ত্রবাজি, বাড়িঘর ভাংচুরসহ হেন কর্মকান্ড নেই যা তার নেতৃত্বে তার গুনধর ভাইয়েরা করে না। গত কিছুদিন পূর্বে আবুল খায়েরের আরেক ছোট ভাই আবু জাহের অস্ত্রসহ পুলিশের হাতে আটক হয়। গত কয়েক বছর পূর্বে একই গ্রামের হেলাল নামের এক যুবককে হত্যার অভিযোগে ওই যুবকের স্ত্রী রহিমা আক্তার বাদী হয়ে আদালতে আবুল খায়েরকেসহ আসামী করে মামলা রুজু করলেও খায়ের গ্রুপের সন্ত্রাসীদের ভয়ে এলাকায় আসতে পারছে না ওই বাদীর পরিবার। সবশেষ গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে আবুল খায়েরের ছোট ভাই আসলামকে তাদের আস্তানা থেকে ২২পিছ ইয়াবাসহ আটক করে তিতাস থানা পুলিশ। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসী জানায়, আবুল খায়ের আ’লীগের পরিচয়ে এলাকায় ত্রাস করে বেড়াচ্ছে। তার ভয়ে কেউ মুখ খুলতে চায়না।
এ বিষয়ে আবুল খায়েরের সাথে যোগাযোগের চেষ্টা করেও না পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
তিতাস থানা অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম জানান, আমরা আবুল খায়েরের ছোট ভাই আসলামকে মাদকসহ আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছি। এর আগে তার আরেক ভাই আবু জাহেরকেও অস্ত্রসহ আটক করতে সক্ষম হয়েছি। ওদের বিরুদ্ধে থানায় ও এলাকায় একাধিক অভিযোগ রয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: