তেরখাদার আনন্দনগরে জেলা ডিবির অভিযানে আগ্নেয়াস্ত্র সহ তালিকাভুক্ত ২ সন্ত্রাসী গ্রেফতার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তেরখাদার আনন্দনগরে জেলা ডিবির অভিযানে আগ্নেয়াস্ত্র সহ তালিকাভুক্ত ২ সন্ত্রাসী গ্রেফতার

10 August 2018, 7:14:53

রাসেল আহমেদ, বিশেষ প্রতিবেদক ঃ
জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিশেষ অভিযান পরিচালনা চালিয়ে তেরখাদা উপজেলার আনন্দনগর গ্রাম থেকে দুটি আগ্নেয়াস্ত ও দুই রাউন্ড গুলি সহ ডিএসবির তালিকাভুক্ত সন্ত্রাসী ও একাধিক মামলার আসামী আনন্দনগর গ্রামের মোঃ কামরুল ইসলামের ছেলে মোঃ মশিউর রহমান পলাশ (৪৬) ও একই এলাকার মৃত মোঃ আবুল বাশারের ছেলে মোঃ আক্তারুজ্জামান হায়দার (৬২) কে আটক করে। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ওসি তোফায়েল আহমেদ সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে ৮ আগস্ট দিবাগত রাতে আনন্দনগর এলাকায় অভিযান পরিচালনা করে। ভোর ৫ টার দিকে কাটাখাল সংলগ্ন শওকাতের চায়ের দোকানের আশপাশ থেকে তাদের আটক করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী পলাশের নিকট থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান ও এক রাউন্ড বন্দুকের গুলি এবং আক্তারুজ্জামান হায়দারের নিকট থেকে একটি শর্টগান ও এক রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করে। ওসি তোফায়েল আহমেদ জানান আটককৃত ব্যক্তিরা পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার এবং ডিএসবির তালিকাভুক্ত সন্ত্রাসি। তিনি আরও জানান, মশিউর রহমান পলাশের বিরুদ্ধে ৫টি মার্ডার, ৪ টি অস্ত্র মামলা এবং ২টি দস্যুতা মামলা রয়েছে। সে বিভিন্ন সময় ৭ বছর জেল খেটেছে। এছাড়া মোঃ আক্তারুজ্জামান হায়দারের নামে ৫টি ডাকাতি ৫টি মার্ডার ৭টি অস্ত্র মামলা রয়েছে। সে বিভিন্ন সময় ১৪ বছর জেল খাটে। ওসি বলেন, সন্ত্রাসীদের গ্রেফতার করতে ৮ আগস্ট রাতভর আনন্দনগর এলাকায় অভিযান চালানো হয়। ভোরে সন্ত্রাসীদের গ্রেফতারে সক্ষম হন। এ ব্যাপারে ডিবির এস আই অর্জুন কুমার দাস বাদী হয়ে তেরখাদা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন। মামলা নং-০২।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x