তেরখাদায় আটলিয়ায় হত্যাকান্ডের ২ দিন অতিবাহিতঃ থানায় এখনও মামলা হয়নি | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তেরখাদায় আটলিয়ায় হত্যাকান্ডের ২ দিন অতিবাহিতঃ থানায় এখনও মামলা হয়নি

12 April 2018, 3:06:09

রাসেল আহমেদ, বিশেষ প্রতিবেদক ঃ
উপজেলার আটলিয়া গ্রামে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের বিবাদমান দু গ্রুপের দীর্ঘদিনের কর্তৃত্ব প্রতিষ্ঠা সহ ক্ষমতার লড়াইয়ের জের ধরেই সর্বশেষ গত ৯ এপ্রিল ২ গ্রুপের সংঘর্ষে জীবন দিতে হলো এক গ্রুপের নেতৃত্বদানকারী গোলাম মওলা নামে এক ইউপি সদস্যকে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বিগত ইউনিয়ন নির্বাচনের সময় আধিপাত্য বিস্তার ও কর্তৃত্ব প্রতিষ্ঠা নিয়ে উপজেলার কৃষকলীগের সাবেক আহবায়ক মোঃ তরিকুল ইসলাম ওরফে জিলু মুন্সী ও তেরখাদা সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এবং একই ওয়ার্ডের ইউপি মেম্বর মোঃ গোলাম গোলাম মওলা গ্রুপের মধ্যে দ্বন্দ শুরু হয়। ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন দু গ্রুপের মধ্যে প্রচন্ড সংঘর্ষ হয়। সংঘর্ষে ২০/৩০ জন আহত হয়। সেই থেকে দ্বন্দ প্রকাশ্যে রূপ নেয়। উভয় গ্রুপের মধ্যে চলে একের পর এক হামলা, পাল্টা হামলা, মামলা, পাল্টা মামলা। কিন্তু স্থানীয় জনপ্রতিনিধি বা পুলিশ প্রশাসন সংঘর্ষ প্রতিরোধে তেমন কোন ব্যবস্থা না নেওয়ায় একের পর এক সংঘর্ষের ঘটনার জেরে সর্বশেষ এ হত্যাকান্ডর ঘটনা ঘটেছে বলে এলাকাবাসীর পক্ষে অভিযোগ উঠেছে। নিহত হওয়ার ঘটনার ২ দিন অতিবাহিত হলেও থানায় এখন ও মামলা হয়নি তবে এখনও পর্যন্ত কোন ব্যক্তিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশের কড়াকড়ি তৎপরতা থাকার পরও হত্যাকান্ডের পর দুটি বাড়িতে লুটপাট ও ভাংচুরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে পুলিশ লুটপাট ও ভাংচুরের ঘটনা অস্বীকার করেছে। তেরখাদা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সালেকুজ্জামান বলেন, আটলিয়ায় অস্থায়ী ক্যাম্প কঠন করা হয়েছে। সেখানে পুলিশের কড়াকড়ি নজরদারী ও টহল ব্যবস্থা বহাল রয়েছে। প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনার অভিযান অব্যহত রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্ধ্যায় তেরখাদা থানায় কোন এজাহার দাখিল হয়নি। আওয়ামীলীগ নেতা গোলাম মওলার হত্যাকান্ডের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে এক বিবৃতি প্রদান করেছেন খুলনা ৪ আসনের এমপি এস এম মোস্তফা রশিদী সুজা, তেরখাদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এফ এম অহিদ্জ্জুামান, সাধারন সম্পাদক কে এম আলমগীর হোসেন। বিবৃতি দাতারা বিবৃতিতে অবিলম্বে হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত বিচারের দাবি জানান।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x