তেরখাদায় কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন প্রভাষক সেলিম আহমেদ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তেরখাদায় কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন প্রভাষক সেলিম আহমেদ

1 August 2019, 3:09:54

স্টাফ রিপোর্টার ঃ তেরখাদা উপজেলার ঐতিহ্যবাহী চিত্রা মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ সেলিম আহমেদ জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এ তেরখাদা উপজেলা কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেছেন। তিনি ২০১৮ সালেও শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। সে তেরখাদা উপজেলার আনন্দনগর গ্রামে জন্মগ্রহণ করেন। পিতা আলহাজ্ব মোঃ ইকরামূল ও মাতা মিসেস নার্গিস সুলতানা। সেলিম আহমেদ অত্র প্রতিষ্ঠানে অত্যান্ত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি এবং তার পরিবার বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। সেলিম আহমেদ একজন তরুন শিক্ষক ও সমাজসেবক হিসেবে খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মূর্শেদীর হাত ধরে প্রকাশ্য রাজনীতিতেও আসতে চান বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ সাফল্যর জন্য তিনি সকলের দোয়া কামনা করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x